• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


অনুপমের প্রাক্তনকে বিয়ে করছেন পরমব্রত?

ফারহানা মির্জা | প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২৩, ১০:২৬

ছবি : সংগৃহীত

২০২১ সালের ঘটনা, টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে নাকি পরকীয়ার জেরে স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে দাম্পত্যজীবনের ইতি টেনেছিলেন সংগীতশিল্পী অনুপম রায়।

পরকীয়া প্রেম নিয়ে টলিপাড়া ফিসফাস চললেও এতদিন বিষয়টি নিয়ে তখন মুখ খুলেছিলেন পরমব্রত। জানিয়েছিলেন, তাদের মধ্যে প্রেমের সম্পর্ক নেই। তারা কেবলই বন্ধু।

কিন্তু পরমব্রত যে তখন মিথ্যা বলেছিলেন তার প্রমাণ মিলেছে।আনন্দবাজার পত্রিকার মাদ্ধমে জানা যায় আজ সোমবার (২৭ নভেম্বর) পিয়া চক্রবর্তীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছেন পরমব্রত।

গণমাধ্যমটি দাবি করছে, ছোট আয়োজনে বিয়ে করতে চলেছেন পরমব্রত-পিয়া। কাছের কয়েকজন বন্ধু উপস্থিত থাকবেন বিয়েতে।

ক্যারিয়ারের শুরু থেকেই বিভিন্ন সময়ে বিভিন্ন সম্পর্কে জড়িয়েছেন পরমব্রত। সেসব নিয়ে লুকোচুরিও করেননি বিশেষ। সর্বশেষ বিদেশিনি প্রেমিকা ইকার সঙ্গে তার বিয়ে হওয়ারও কথা ছিল। তবে সম্পর্ক ভেঙে যাওয়ার পরও তিনি তা নিয়ে খোলাখুলিই কথা বলেছিলেন। কিন্তু পিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে তিনি শুরু থেকেই সাবধানী ছিলেন। তার অবশ্য বিশেষ কারণও

পরমব্রত এ সময়ের ব্যস্ত অভিনেতা। অন্যদিকে পিয়া একজন মানসিক স্বাস্থ্যকর্মী। এর আগে অনুপমের সঙ্গে ছয় বছর সংসার করেছেন তিনি।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top