• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নাটক শেষ! আবারও মিলে গেল মামুন- লায়লা

রায়হান রাজীব | প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০২৩, ১৩:৪৩

ছবি: সংগৃহীত

প্রিন্স মামুন ও ব্লু ফেরি লায়লা এখন টক অব দ্য কান্ট্রি। কিছুদিন পর পর নতুন নতুন নাটকে মেতে ওঠেন তারা। বয়সে বড় লায়লা প্রথমে মামুনকে বিয়ে করে আলোচনায় আসেন। তারপর বিচ্ছেদ ও মারধরের নাটক।

একজন আরেকজনের প্রতি অভিযোগের তীর ছোড়েন। শপথ নিলেন- আর কখনও এক ছাদের নিচে মিলিত হবেন না তারা। কিন্তু সবাইকে অবাক করে আবারও এক হলেন এই টিকটক দম্পতি।

গত রাতে সোশ্যালে একটি ভিডিও ছড়িয়ে পড়ে। সেখানে দেখা যায় মামুন-লায়লাকে এক করে দেন কলকাতা থেকে ছুটে আসা কনটেন্ট ক্রিয়েটর স্যান্ডি সাহা। তিনি দুজনের হাত এক করে দেন।

এখন সবার একটাই প্রশ্ন- এত অভিযোগ, এত মারধর আর এত কান্নাকাটির পর কিভাবে মামুনের সাথে হাত মেলালেন লায়লা। কী কারণে একের পর এক নাটক করে চলেছেন তারা। শুধুই কী ভিউ ফলোয়ার বাড়ানোর জন্য মানুষকে বোকা বানাচ্ছেন প্রিন্স মামুন ও ব্লু ফেরি লায়লা।

কয়েকদিন আগে মামুন মদ খেয়ে লায়লাকে জখম করেছেন। তারপর লাইভে এসে মামুনের চরিত্র নিয়ে প্রশ্ন তোলেন লায়লা। বলেন- মদ খেতে বাধা দেয়ায় মামুন মেরে তার চেহারা নষ্ট করে দিয়েছেন। প্রেম ভালোবাসার নাটকে বোকা বানিয়ে গাড়ি-বাড়ি করেছেন। এবার শেষ অবলম্বন বারিধারার বাড়ির দিকে নগ্নহাত বাড়িয়েছেন। বলেন- আমার জীবনে মামুনের এন্ট্রি নেই।

এর ঠিক একদিন পর লাইভে আসেন প্রিন্স মামুন। লায়লার বদমেজাজ নিয়ে আঙ্গুল তোলেন তিনি। সব অভিযোগ মিথ্যা বলে উড়িয়ে দেন টিকটকার মামুন। বলেন- বুড়ি লায়লা তার সম্মান-ক্যারিয়ার নষ্ট করে দিয়েছে। বিয়ের বিষয় সরাসরি অস্বীকার করেন প্রিন্স মামুন।

বারবার বোকা বানালেও এসব নাটক আর দেখতে চাননা নেটিজেনরা। তারা বলছেন- এসব নাটক করে বেশিদূর যেতে পারবেন না এই টিকটক জুটি। এবার দেখার পালা এই নাটকের শেষ পরিণতি কী হয়

  

  

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top