• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শাকিব খান-বুবলীর বিয়েই হয়নি, চাঞ্চল্যকর তথ্য ফাঁস!

রায়হান রাজীব | প্রকাশিত: ৮ মে ২০২৪, ১৭:১৩

ছবি: সংগৃহীত

ঢালিউড সুপারস্টার শাকিব খান এক বছর ধরে বলে আসছেন, চিত্রনায়িকা শবনম বুবলীর সঙ্গে তার ডিভোর্স হয়ে গেছে। তাদের মধ্যে স্বামী-স্ত্রীর কোনো সম্পর্ক নেই। এক ছাদের নিচে তারা থাকছেন না লম্বা সময় ধরেই। অন্যদিকে বুবলীর দাবি, তাদের এখনো ডিভোর্স হয়নি। তারা আলাদা থাকছেন মাত্র। ডিভোর্সের সিদ্ধান্ত নিতে সময় নিচ্ছেন

দুই তারকার এই পাল্টাপাল্টি দাবির মধ্যেই বোমা ফাটালেন প্রযোজক ও পরিচালক মোহাম্মদ ইকবাল। শাকিব-বুবলীর বিয়ে নিয়ে খোলাসা করেছেন তিনি। সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি দাবি করেছেন, শাকিব খান আর শবনম বুবলীর বিয়েই হয়নি। তারা বৈধ স্বামী-স্ত্রী নন।

শাকিব খানের একসময়কার ঘনিষ্ঠ বন্ধু ইকবাল বলেন, শাকিব-বুবলীর বিয়েই হয়নি। শাকিব এ কথা আমাকে এক শ’ বার বলেছে। বুবলীর কাছে এখন যদি কাবিননামা থাকে সে তা দেখাক। সবাই সত্যটা জানুক। তবে শাকিবের কথা অসত্য নয়।

তিনি বলেন, শাকিব খান ও বুবলীর বিয়েই হয়নি। শাকিব নিজেই আমাকে একাধিকবার এই কথা বলেছেন। তবে বুবলী বলেছেন, তাদের কাবিন হয়েছে। আমি বুবলীকে বলেছি, কাবিন হলে তোমাদের কাবিননামা দেখাও। সে কাবিননামা দেখাতে পারেনি। 

ইকবাল বলেন, যখন বীর সিনেমার আইটেম গানের শুটিং হয়, তখন আমি ক্যামেরাম্যানকে বলেছিলাম- ক্যামেরা যেন বুবলীর পেট পর্যন্ত না যায়। বুক থেকে মাথার উপরে থাকে। আসলে আমি সবই জানতাম, কিন্তু এসব নিয়ে কখনো কথা বলতাম না।

তিনি বলেন, শাকিব যখন আমাকে বুবলীর বিষয়টা জানায়, তখন আমি তাকে বলি- তুমি কাজটি ঠিক করোনি। আমি সঠিক ছিলাম। যদি শাকিব এমন কিছু না করতো, তাহলে তাকে আজ এমন সিচুয়েশনের মধ্যে পড়তে হতো না।

ঢালিউড সুপারস্টার শাকিব খানের হাত ধরেই সিনেমা জগতে পা রাখেন চিত্রনায়িকা শবনম বুবলী। ২০১৬ সালে ‘বসগিরি’ দিয়ে চলচ্চিত্রে অভিষেক। প্রথম ছবিতেই নায়ক ছিলেন শাকিব খান। এরপর ‘শুট্যার’, ‘রংবাজ’, ‘অহংকার’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘সুপার হিরো’, ‘ক্যাপ্টেন খান’, ‘পাসওয়ার্ড’সহ টানা ১২টি সিনেমায় একসঙ্গে অভিনয় করেন এই জুটি। 

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top