• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আবারও ভাইরাল মিথিলা

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ২০ ফেব্রুয়ারী ২০২১, ১৬:১৭

সুইমিং পুলে সৃজিত-মিথিলা

বর্তমান সময়ের দুই বাংলার বহুল আলোচিত দম্পত্তি সৃজিত-মিথিলা। বিয়ের আগে থেকেই আলোচনায় সৃজিত-মিথিলা।

বিয়ের পর থেকে বিভিন্ন সময়ে নিজেদের অন্তরঙ্গ মুহূর্তের ও রোমান্সের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে ট্রলের শিকার হয়েছেন তারা।

এবার সুইমিং পুলে সৃজিতের সঙ্গে রোমান্সের কয়েকটি ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন স্ত্রী মিথিলা। ছবিতে দেখা গেছে, সুইমিং পুলে স্ত্রীর সঙ্গে রোমান্সে মত্ত সৃজিত মুখোপাধ্যায়। সঙ্গে রয়েছে মিথিলার কন্যা আইরাও।

সম্প্রতি বাংলাদেশ থেকে ভারতে ফিরেছেন মিথিলা। ফিরে গিয়ে খোশ মেজাজেই ধরা পড়লেন দু’জনে। মেয়ে আইরাকে নিয়ে হাসিখুশিই কাটছে সৃজিত-মিথিলার সংসার।

প্রসঙ্গত, ২০১৯ সালের ৬ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী, সমাজকর্মী রাফিয়াত রশিদ মিথিলা।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top