• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ছেঁড়া জুতার দাম দেড় লাখ টাকা

ফিচার ডেস্ক | প্রকাশিত: ১৪ মে ২০২২, ০৩:৩৩

ছেঁড়া জুতার দাম দেড় লাখ টাকা

জনপ্রিয় এক ফ্যাশন ব্র্র্যান্ড ‘ব্যালেনসিয়াগা’। এই ব্র্যান্ডের ব্যাগ ও জুতা ব্যবহার করেন হলিউড, বলিউডসহ বিখ্যাত সব মানুষেরা। এই নামকরা ব্র্র্যান্ডই এবার বাজারে এনেছে এমন জুতা যা দেখলে পায়ে পরারও রুচি হবে না আপনার।

প্রথম দেখাতেই বুঝবেন যে সেটি একেবারেই ছেঁড়া জুতা। তবে এই ছেঁড়া জুতার দামই নাকি লাখ টাকা। অবাক করা বিষয় হলেও সত্যিই যে, ছেঁড়া জুতাই নাকি এখন ফ্যাশনে জায়গা করে নিয়েছে।

ব্যালেনসিয়াগা সংস্থার পক্ষ থেকে এই জুতার নাম রাখা হয়েছে ‘ফুললি ডেসট্রয়েড স্নিকার্স’ বা পুরোপুরি ধ্বংস হয়ে যাওয়া জুতো। মাত্র ১০০ জোড়া এই ধরনের জুতা তৈরি করছে সংস্থাটি।

দাম শুরু হচ্ছে ৩৮ হাজার টাকা থেকে। জুতায় যত ছেঁড়া হবে ততই নাকি বাড়বে দাম। এই জুতার সর্বোচ্চ দাম ১ লাখ ৪৪ হাজার টাকা। তবে এ ঘরানার জুতা বাজারে আনার কারণ কী? ব্যালেনসিয়াগা কর্তৃপক্ষ জানিয়েছেন, এই জুতার মাধ্যমে একটি বিশেষ বার্তা প্রচার করা হবে। আর তা হলো- স্নিকার্সজাতীয় জুতা সারাজীবন পরার জন্যই তৈরি। সাদা, কালো কিংবা লাল রঙের এই জুতা মূলত তৈরি হয়েছে ক্যানভাস কাপড়ে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top