• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


২৮ অক্টোবর শুক্রবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২২, ২১:০৪

২৮ অক্টোবর শুক্রবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকরা যে যাত্রা করবেন, তার মাধ্যমে আর্থিক দিক দিয়ে লাভবান হবেন। সমস্ত শক্তি প্রয়োগ করে কাজ পূর্ণ করবেন। পারিবারিক পরিবেশকে শৃঙ্খলাবদ্ধ ও ইতিবাচক করে রাখবেন। পড়ুয়া ও যুবকরা বিনোদনে সময় নষ্ট করা উচিত নয়। ব্যবসায়িক ক্ষেত্রে ভালো পরিকল্পনা তৈরি করুন। স্বামী-স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝি ও কথা কাটাকাটি দূর হবে। বর্তমান পরিবেশের কারণে স্বাস্থ্যে সামান্য ওঠা-পড়া দেখা দেবে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকরা আজ আটকে থাকা টাকা ফিরে পাবেন, চেষ্টা চালিয়ে যান। দিনের শুরুতে গুরুত্বপূর্ণ কাজ পূর্ণ করার চেষ্টা করুন। এ সময়ে গ্রহের পরিস্থিতি খুব ভালো থাকবে। দুপুর নাগাদ কোনও অপ্রিয় সংবাদ পাওয়ায় পরিবারে হতাশা থাকতে পারে। সাবধানে নিজের কাজ পূর্ণ করুন। সামান্য গাফিলতির কারণে লোকসান সম্ভব। টাকা ধার নেবেন না। আয়ের উৎস বৃদ্ধি হবে। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকরা পরিবারের সঙ্গে জড়িত কোনও সমস্যার সমাধানের জন্য বিশেষ ভাবে চেষ্টা করবেন। এর ফলে সাফল্য লাভ করবেন। দৈনিক কাজের পরিবর্তে আজ নিজের জন্য কিছু সময় বের করুন। নিজের মধ্যে নতুন সতেজতা ও শক্তি অনুভব করবেন। কোনও পুরনো মামলা পুনরায় অবসাদপূর্ণ পরিবেশ গড়ে তুলতে পারে। কোনও নিকটাত্মীয়ের দাম্পত্য সম্পর্কে বিচ্ছেদের কারণে চিন্তিত থাকতে পারেন। মেশিন, কারখানা ইত্যাদির ব্যবসার সঙ্গে জড়িত জাতকরা সাফল্য লাভ করবেন। দাম্পত্য সম্পর্ক মধুর হবে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকরা লক্ষ্য লাভের জন্য যে কোনও পর্যায়ে কঠিন পরিশ্রম করতে পারেন। উৎসাহ বজায় থাকবে। মনের মধ্যে যে স্বপ্ন আছে, তা সত্য়ি করার সময় এটি। কোনও অনুষ্ঠানে অংশগ্রহণ করার নিমন্ত্রণ পেতে পারেন। নেতিবাচক গতিবিধি সম্পন্ন ব্যক্তিদের থেকে দূরে থাকুন। সৃজনশীল গতিবিধির ও গ্ল্যামারের সঙ্গে জড়িত ব্যক্তিরা সাফল্য লাভ করবেন। পারিবারিক ব্যবস্থা ভালো থাকবে। স্বাস্থ্যের দিক দিয়ে সময় দুর্বল হতে পারে।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকদের অধিকাংশ সময় সামাজিক কাজে ব্যয় হবে। আপনার কাজে উন্নতি হবে। কোনও গুরুত্বপূর্ণ ব্যক্তি আপনার সন্তানের কেরিয়ারের সঙ্গে যুক্ত সমস্যার সমাধান করতে পারে। উত্তরাধিকার সংক্রান্ত বিবাদ বাড়তে দেবেন না। নিজের স্বভাবে ধৈর্য ও বিনম্রতা বজায় রাখুন। জীবনসঙ্গীর আবেগপ্রবণ সহযোগিতা লাভ করবেন। বাড়ির পরিবেশ শৃঙ্খলাবদ্ধ থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের ইতিবাচক দৃষ্টিভঙ্গী বাড়ি ও ব্যবসায়ে সামঞ্জস্য বজায় রাখবে। সম্পত্তি লেনদেনের পরিকল্পনা করে থাকলে তা শীঘ্র কার্যকরী করুন। ব্যবসা সম্প্রসারণের জন্য নতুন আবিষ্কার ও প্রকল্প প্রয়োজনীয়। স্বামী-স্ত্রীর মধ্যে চলতে থাকা ভুল বোঝাবুঝি দূর হবে। মরশুমী অসুস্থতা চিন্তিত করে তুলতে পারে।

তুলা রাশি: তুলা রাশির জাতকরা রাজনৈতিক সম্পর্কের মাধ্যমে লাভ অর্জন করতে পারেন। নিজের প্রতিভা ও বুদ্ধিমত্তার সাহায্যে কিছু সিদ্ধান্ত নেবেন, যা আপনাকেও চমকে দিতে পারে। পরিবারের দেখাশোনায় পূর্ণ সহযোগিতা প্রদান করবেন। কোনও অচেনা ব্যক্তিকে নিজের সম্পর্কে তথ্য প্রদান করবেন না। তা না-হলে কেউ আপনাকে প্রতারিত করতে পারে। জীবনসঙ্গীর স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার কারণে আপনাকেই পরিবার ও ব্যবসার মধ্যে সামঞ্জস্য বজায় রাখতে হবে। এ সময় আপনার স্বাস্থ্য ভালো থাকবে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকরা আজ কোনও সমস্যার সমাধান করবে। নিজের ক্ষমতায় বিশ্বাস রাখুন। পরিবারের সদস্যদের সঙ্গে বাড়ির প্রয়োজনীয় জিনিস কেনাকাটা করতে যেতে পারেন। কোনও নিকটাত্মীয়ের সঙ্গে চলতে থাকা বিবাদের সমাধান করলে আপনার সম্পর্কে মাধুর্য আসবে। অনাবশ্যক যাত্রার কোনও পরিকল্পনা করবেন না। বাচ্চাদের সমস্যার সমাধানে সহযোগিতা করবেন। কাজে ব্যস্ত থাকতে পারেন। পারিবারিক পরিবেশ উত্তম থাকবে। অ্যালার্জি ও রক্তের রোগ দেখা দিতে পারে।

ধনু রাশি: ধনু রাশির জাতকদের ইতিবাচক চিন্তাভাবনা তাঁদের জন্য নতুন সাফল্য তৈরি করবে। ধর্মীয় ও আধ্যাত্মিক গতিবিধিতে রুচি বাড়বে। বিশেষ কিছু ব্যক্তির সঙ্গে যোগাযোগে থাকার ফলে আপনার মানসিক পরিস্থিতিতে আশ্চর্যজনক পরিবর্তন আসবে। আর্থিক লোকসান দুশ্চিন্তা বাড়াবে। ভিড় স্থানে যাবেন না। আপনার কোনও নিকটাত্মীয়ের আলোচনা হতাশাজনক হতে পারে। বর্তমানে সফল হতে পারেন। পারিবারিক কাজেও সহযোগিতা বজায় থাকবে।

মকর রাশি: মকর রাশির জাতকদের কাজ পূর্ণ করার জন্য কঠিন পরিশ্রম করতে হবে। সাফল্য জরুরি। কোনও নিকটাত্মীয় বা আত্মীয়ের সঙ্গে হঠাৎ দেখা হতে পারে, এর ফলে অবসাদপূর্ণ পরিস্থিতি বজায় থাকবে। রাগ নিয়ন্ত্রণে রাখুন। নেতিবাচক গতিবিধি সম্পন্ন ব্যক্তি আপনার জন্য সমস্যার কারণ হয়ে উঠতে পারেন। তবে তাঁদের কোনও পরিকল্পনা সফল হবে না। ব্যবসায় ও চাকরি সংক্রান্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত আপনাকেই নিতে হবে। পারিবারিক পরিবেশ ঠিকঠাক থাকবে। পেটের সমস্যা দূর হতে পারে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা নিজের কাজ পূর্ণ করার চেষ্টা করবেন। এতে সাফল্য লাভ করবেন। আর্থিক লগ্নি সংক্রান্ত বিষয়ে সময় কাটাবেন। সামাজিক কাজে সহযোগিতার ফলে সম্মানিত হবেন। বাড়িতে কোনও বয়স্ক ব্যক্তির রাগের মুখোমুখি হতে পারেন। তাঁধদের অনুভূতি ও আদেশ উপেক্ষা করবেন না। ব্যবসায়িক ক্ষেত্রে টাকা পয়সার লগ্নি সংক্রান্ত যে কোনও সওদা করার সময়ে অতিরিক্ত সাবধানতা অবলম্বন করুন। পরিবারে আনন্দের পরিবেশ থাকবে।

মীন রাশি: মীন রাশির জাতকদের জীবনে ইতিবাচক পরিবর্তন আসবে ও উপযুক্ত সুযোগ লাভ করবেন। সমস্ত কাজ একাগ্রতার সঙ্গে করার চেষ্টা করবেন। সন্তানের সঙ্গে জড়িত কোনও সুসংবাদ লাভ করতে পারেন এর ফলে আনন্দিত হবেন। সামান্য গাফিলতি ও বিলম্বের কারণে গুরুত্বপূর্ণ কাজ আটকে যেতে পারে। পারিবারিক পরিবেশে অশান্তি হতে পারে। মার্কেটিং ও জনসংযোগের পরিসর বৃদ্ধি পাবে। দাম্পত্য সম্পর্ক উত্তম হবে। সর্দি আপনাকে বিরক্ত করে তুলবে।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top