রবিবার, ২১ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১

২২ ডিসেম্বর বৃহস্পতিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০২২, ২০:৫৪

২২ ডিসেম্বর বৃহস্পতিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকদের আজকের দিনটি ইতিবাচক পরিবর্তন নিয়ে আসবে। শুভাকাঙ্খীদের অনুপ্রেরণা ও আশীর্বাদের ফলে নিজের মধ্যে এক ইতিবাচক পরিবর্তন অনুভব করবেন। নিজের কোনও বিশেষ পরিকল্পনা সম্পর্কে কাউকে জানিয়ে নিজের জন্য সমস্যা ডেকে আনতে পারেন। আর্থিক লেনদনে সাবধানতা অবলম্বন করতে হবে। আজ সংযমী হয়ে কাজ করতে হবে মেষ রাশির জাতকদের, তা না-হলে বিবাদ পর্যন্ত হতে পারে। পরিবারে কোনও নিকটাত্মীয়ের আগমনের ফলে দৈনন্দিন জীপনযাপন বাধিত হতে পারে। ব্যবসায় আপনার ইচ্ছানুযায়ী ফলাফল পাবেন। স্বামী-স্ত্রীর মধ্যে সামঞ্জস্য থাকবে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি মানসিকতায় ইতিবাচক পরিবর্তন নিয়ে আসছে। আজ দীর্ঘদিনের কোনও সমস্যার সমাধান খুঁজে পেতে পারেন। নিজের নিকটাত্মীয়দের সঙ্গে ভালো সময় কাটাতে হবে বৃষ রাশির জাতকদের। অন্যের বিষয়ে অধিক দখল দেবেন না। তা না-হলে আপনিই সমস্যায় পড়তে পারেন। অন্যের ওপর অধিক নির্ভরশীল না-থেকে নিজের ওপর বিশ্বাস রাখুন। ব্যবসায় নতুন দায়িত্ব পেতে পারেন। জীবনসঙ্গীকে সময় দিন, তা না-হলে তাঁরা রেগে যেতে পারেন।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকদের আজকের দিনটি বিভ্রান্তি থেকে মুক্তি দেবে। গত কিছু সময় ধরে আপনার মনে যে বিভ্রান্তি ও ব্যাকুলতা থাকবে, তা দূর হয়ে যাবে। আপনার ব্যক্তিত্বের ইতিবাচক কথাবার্তা আপনাদের সামনে আসতে পারে। এর ফলে আপনারা প্রশংসা লাভ করবেন। বড়দের পথপ্রদর্শন ও পরামর্শ আপনাকে উৎসাহিত করবে। বাড়ির রক্ষণাবেক্ষণের কাজে হতাশ হতে পারেন এই রাশির জাতকরা। যে কোনও ধরনের যাত্রাই লাভজনক হবে না। এ সময় বাড়ির রক্ষণাবেক্ষণের কাজে হতাশা হতে পারে। যে কোনও ধরনের যাত্রার ফলে লাভ তো হবেই না, বরং সমস্যা দেখা দেবে। সম্পর্কে কোনও ভুল বোঝাবুঝিকে স্থান দেবেন না। সন্তানের সাফল্যের ফলে আনন্দিত হবেন।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকরা আজ কঠিন পরিশ্রম ও সহযোগিতার ফলে পারিবারিক কলহ দূর করতে সফল হবেন। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত কাজ আটকে থাকলে, আজ তার সমাধান পাবেন। আপনার সম্পর্ক উন্নত হতে পারে। আজ অর্থের অপচয় করবেন না। তা না-হলে খারাপ বাজেটের কারণে আপনাকে হতাশ হতে হবে। অনর্থক কথায় মনোনিবেশ না-করে নিজের শক্তিকে কাজ পূর্ণ করতে ব্যবহার করুন। ব্যবসা বৃদ্ধির জন্য কারও সঙ্গে অংশীদারীত্বের পরিকল্পনা করে থাকলে, শীঘ্র তা কার্যকরী করুন।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকদের জন্য লক্ষ্য লাভের দিন আজ। কোনও রাজনৈতিক ব্যক্তির সাহায্য পেতে পারেন আজ। যুবকরা ইন্টারভিউতে সাফল্য পেতে পারেন। নিজের ক্ষমতা অনুযায়ী অন্যের সাহায্য করুন। আবেগতাড়িত হয়ে নিজের লোকসান করে বসবেন। বেআইনি ক্রিয়াকলাপ এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে আপনার সিদ্ধান্ত সঠিক প্রমাণিত হবে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। এ সময় কোনও ধরনের সংক্রমণের আশঙ্কা রয়েছে, তাই স্বাস্থ্য সংক্রান্ত সাবধানতা অবলম্বন করুন।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের জন্য আজকের অনুকূল। নিজের ক্ষমতা ও কৌশলের পূর্ণ ব্যবহার করবেন। কোনও বয়স্ক ব্যক্তির পথপ্রদর্শন ও পরামর্শ আপনার জন্য আশীর্বাদ হয়ে দাঁড়াতে পারে। মিডিয়া ও ইন্টারনেটের মাধ্যমে কোনও গুরুত্বপূর্ণ তথ্য পেতে পারেন। বিরোধীদের ক্রিয়াকলাপ উপেক্ষা করবেন না। কাজ হাসিল করার জন্য স্বভাবে স্বার্থপরতা রাখা জরুরি। ভবিষ্যৎ পরিকল্পনা এড়িয়ে যান। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণে কথা কাটাকাটি হতে পারে।

তুলা রাশি: তুলা রাশির জাতকরা আজকের দিনটি যে কোনও সমস্যার সমাধান নিয়ে আসছে। পাশাপাশি আজ পরিবারের পরিবেশ অত্যন্ত ইতিবাচক থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটাবেন। ছাত্ররা পড়াশোনা সংক্রান্ত কোনও ভালো সংবাদ পেতে পারেন। অহংকার ও খিটখিটে মেজাজকে নিজের স্বভাব হয়ে দাঁড়াতে দেবেন না। গাফিলতির কারণে নিজের কাজ অসম্পূর্ণ ছাড়বেন না। নতুন কাজ শুরু করার জন্য আজকের দিনটি ভালো। দাম্পত্য সম্পর্ক মধুর হবে। বর্তমান পরিবেশে নিজেকে সুরক্ষিত রাখুন।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকদের নিজের দায়িত্বের প্রতি অত্যন্ত সতর্ক থাকতে হবে। পরিকল্পনা ও শৃঙ্খলাপরায়ণতার সাহায্যে দৈনন্দিন দিনযাপন বজায় রাখুন। সময়ের লাভ তুলবেন। কোনও নিকটাত্মীয়ের সাহায্য আপনার জন্য লাভজনক প্রমাণিত হবে। বাড়ির বয়স্কদের সম্মানে কোনও অভাব থাকতে দেবেন না। অতীত আপনার বর্তমানকে প্রভাবিত করতে পারে। সমস্যা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। সন্তান সংক্রান্ত আশাপূরণ না-হওয়ায় মন হতাশ হতে পারে। ব্যক্তিগত কারণে নিজের ওপর অধিক মনোনিবেশ করতে পারবেন না।

ধনু রাশি: ধনু রাশির জাতকরা আজ আধ্যাত্মিকতা ও ধর্মীয় কাজে বিশেষ রুচি রাখবেন। শুধু তাই নয়, আজ আপনার ব্যক্তিত্বে ইতিবাচক পরিবর্তন দেখা দেবে। বুদ্ধিমত্তা ও ব্যবসায়িক কুশাগ্রতার ফলে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারবেন। ভুল বোঝাবুঝির কারণে ভাই-বোনের মধ্যে দূরত্ব সৃষ্টির সম্ভাবনা রয়েছে। পারিবারিক দূরত্ব কাটিয়ে ওঠার চেষ্টা করুন। সম্পত্তি সংক্রান্ত কাজে লগ্নি করবেন না। কর্মক্ষেত্রে বড়সড় সাফল্য পেতে পারেন।

মকর রাশি: গ্রহের পরিস্থিতি মকর রাশির জাতকদের প্রতিভা ও ক্ষমতাকে শক্তি জোগাচ্ছে। বাড়ি পরিবর্তনের পরিকল্পনা করে থাকলে, তার জন্য সময় অনুকূল। কোনও ধর্মীয় স্থানে সময় কাটানোর ফলে মানসিক দিক দিয়ে অধিক মডবুত অনুভব করবেন। অচেনা ব্যক্তিদের সঙ্গে কোনও ধরনের যোগাযোগের ফলে আপনার লোকসান হতে পারে। নিজের ও পরিবারের সুখ-সুবিধায় ব্যয় করার সময়ে বাজেটে লক্ষ্য রাখুন। ছোটখাটো কথায় হতাশ হবেন না। কর্মক্ষেত্রে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে, ভালোভাবে চিন্তাভাবনা করে নিন। বাড়িতে কোনও নিকটাত্মীয়ের আগমনের ফলে আনন্দ আসতে পারে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা অসাধারণ কাজে সময় কাটাবেন। এর ফলে আনন্দিত অনুভব করবেন কুম্ভ রাশির জাতকরা। কোনও নিকটাত্মীয়ের বাড়িতে ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করার নিমন্ত্রণ পেতে পারেন। নিকটাত্মীয়ের দাম্পত্য জীবনে বিভেদের সমস্যার কারণে মন অশান্ত হবে। অন্যের বিষয়ে অধিক নাক গলাবেন না। ব্য়বসায় প্রচেষ্টা অনুযায়ী ভালো ফলাফল লাভ করতে পারেন।

মীন রাশি: মীন রাশির জাতকদের সন্তান সংক্রান্ত কোনও গম্ভীর চিন্তাভাবনা দূর হবে। ক্ষমতা অনুযায়ী কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। এর ফলে আপনাদের লাভ হবে। আজ কোথাও আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। আপনার অত্যধিক শৃঙ্খলাপরায়ণতা অন্যেক জন্য সমস্যা হয়ে দাঁড়াতে পারে। তাই এ বিষয়ে বিশেষ ধ্যান দিন। বাচ্চাদের কাজে নজর রাখা জরুরি। ব্যবসায়িক কাজকর্মে অভিজ্ঞ ব্যক্তি ও কর্মচারীদের সিদ্ধান্তকে প্রাথমিকতা প্রদান করুন। স্বামী-স্ত্রী পারিবারিক সমস্যার সমাধান বের করতে সফল হবেন।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top