• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


তথ্যপ্রযুক্তির অপব্যবহার বন্ধ করতে হবে : শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২১, ০১:৩৫

ডা. দীপু মনি

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, আমাদের এগিয়ে যেতে হলে শিক্ষা ব্যবস্থায় বিজ্ঞান ও প্রযুক্তির সঠিক ব্যবহার করতে হবে। এর মধ্যে তথ্যপ্রযুক্তির অপব্যবহার বন্ধ করতে হবে। শিক্ষার্থীদের দক্ষ নাগরিক হিসেবে গড়ে তুলতে আমরা সব রকম চেষ্টা করছি। তার জন্য সামাজিক, রাজনৈতিক ও শিক্ষা ব্যবস্থায় সচেতনতাবোধ সৃষ্টি করতে হবে।

শুক্রবার (২৯ অক্টোবর) দুপুরে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা পরিষদের হল রুমে আন্তঃধর্মীয় সংলাপ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী আরও বলেন, শিক্ষা ব্যবস্থায় নতুন কারিকুলামে জ্ঞান ও দক্ষতার সঙ্গে মূল্যবোধের শিক্ষার উপর জোর দেয়া হয়েছে। শিক্ষার্থীদের যদি সততা ও মানবিকতা শেখানো না হয়, তাহলে তারা সুযোগ্য নাগরিক হয়ে উঠবে না।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top