• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মহান বিজয় দিবস উপলক্ষে বিএনপির বিজয় শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০২১, ০২:২০

মহান বিজয় দিবস উপলক্ষে বিএনপির বিজয় শোভাযাত্রা

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস উপলক্ষে বিজয় শোভাযাত্রার আয়োজন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। রবিবার (১৯ ডিসেম্বর) বেলা দুইটার দিকে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে শুরু হয় এ শোভাযাত্রা। 

তবে নির্ধারিত সময়ের অনেক আগেই দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনেরা জড়ো হন নেতাকর্মী। দলের প্রতিষ্ঠাতা, চেয়ারপারসন এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যানের ছবি সংবলিত বিভিন্ন পোস্টার, ফেস্টুন, ব্যানার, জাতীয় পতাকা এবং দলীয় পতাকা নিয়ে শোভাযাত্রায় অংশ নেন তারা।

বিএনপির নেতাকর্মীদের জটলায় এরই মধ্যে নয়াপল্টন ও এর আশেপাশের রাস্তায় সৃষ্টি হয়েছে যানজট। অপরদিকে শোভাযাত্রাকে কেন্দ্র করে নয়াপল্টন ও এর আশপাশের এলাকায় সতর্ক অবস্থান নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top