• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চার মাসের মধ্যে অপেক্ষমাণ গ্রাহকদের লাইসেন্স প্রদানের নির্দেশনা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৮ ফেব্রুয়ারী ২০২২, ০৩:০৩

চার মাসের মধ্যে অপেক্ষমাণ গ্রাহকদের লাইসেন্স প্রদানের নির্দেশনা

চার মাসের মধ্যে অপেক্ষমাণ গ্রাহকদের লাইসেন্স প্রদান শেষ করতে সংশ্লিষ্টদের প্রতি নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে বিআরটিএর প্রধান কার্যালয়ে সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় একথা জানান তিনি। এসময় বিআরটিএর চেয়ারম্যান নূর মোহাম্মদ মজুমদারসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিআরটিএর কোনো কর্মকর্তার বদলিতে রাজনৈতিক তদবির কোনোভাবেই গ্রহণযোগ্য নয় মন্তব্য করে সেতুমন্ত্রী বলেন, বিআরটিএতে কোনো কর্মকর্তার জরুরি বদলি প্রয়োজন হলে তা নিয়মের মধ্যে করা হবে।

সড়কে শৃঙ্খলা না এলে যতই উন্নয়ন হোক তাতে কোনো লাভ হবে না উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, তাই যে কোনো মূল্যে সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে হবে। এ সময় বিআরটিএ থেকে যে কোনো মূল্যে দালালের দৌরাত্ম্য দূর করার নির্দেশ দেন তিনি।

এনএফ৭১/এনজেএ/২০২২

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top