• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সাবেক অর্থমন্ত্রীর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৮ মার্চ ২০২২, ০১:০১

সাবেক অর্থমন্ত্রীর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি

সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের শারীরিক অবস্থা কিছুটা ভালো আছে। সোমবার (৭ মার্চ) দুপুর সোয়া ১টার দিকে এ তথ্য জানান তার ছোট ভাই পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ভাইয়ের সঙ্গে দুটি ছবি পোস্ট করে তিনি বলেন, মুহিত ভাইয়ের শারীরিক অবস্থা আজকে কিছুটা ভালো। দেশ-বিদেশের সবার কাছে আমার ভাইয়ের সুস্থতার জন্য দোয়া চাই। আল্লাহ যেন তাকে পরিপূর্ণ সুস্থতা দান করেন। আমিন।

পোস্টে তিনি উল্লেখ করেন, প্রথম ছবিটি আজকে ৭ মার্চ তোলা, দ্বিতীয় ছবিটি যুক্তরাষ্ট্র সফর থেকে ফিরে আসার পর ৪ মার্চ বাসায় তোলা।

এনএফ৭১/এমএ/২০২২

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top