• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গার্ডার দুর্ঘটনায় ঠিকাদারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-ক্রেনচালকের বিরুদ্ধে মামলা

রায়হান রাজীব | প্রকাশিত: ১৭ আগষ্ট ২০২২, ০৩:১৮

উত্তরায় ক্রেন দুর্ঘটনা: ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা

রাজধানীর উত্তরায় ক্রেন থেকে বিআরটি প্রকল্পের ভায়াডাক্ট পড়ে প্রাইভেটকারে থাকা ৫ জন নিহতের ঘটনায় চীনা ঠিকাদারি প্রতিষ্ঠান গ্যাঝুবা গ্রুপ করপোরেশনের (সিজিজিসি) সংশ্লিষ্ট কর্মকর্তা ও ক্রেনচালকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
অবহেলাজনিত মৃত্যুর অভিযোগে ওই ঘটনায় নিহত ফাহিমা ও ঝর্নার ভাই আফরান মণ্ডল বাবু বাদী হয়ে মঙ্গলবার (১৬ আগস্ট) ভোররাতে মামলাটি দায়ের করেন।
নিউজ ফ্লাশ সেভেন্টিওয়ানকে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন।
তিনি বলেন, “ক্রেনের চালক, সিজিজিসি ঠিকাদারি প্রতিষ্ঠান ও নিরাপত্তায় থাকা ব্যক্তিদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। মামলার তদন্ত করা হচ্ছে এবং জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।”
এরআগে, সোমবার বিকেলে উত্তরায় জসীমউদ্দীন মোড়সংলগ্ন সড়কে বাস র‌্যাপিড ট্রানজিট (বিআরটি) স্থাপনা প্রকল্পের একটি গার্ডার প্রাইভেটকারের ওপর পড়ে। এতে ওই প্রাইভেটকারের পাঁচ আরোহী নিহত এবং দুই আরোহী হন। ডেইলি স্টার, ঢাকা ট্রিবিউন।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top