• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সাজেদা চৌধুরীর মৃত্যুতে র‍্যাব মহাপরিচালকের শোক

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২২, ০৩:২৯

সাজেদা চৌধুরীর মৃত্যুতে র‍্যাব মহাপরিচালকের শোক

জাতীয় সংসদের উপনেতা ও বীর মুক্তিযোদ্ধা সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন র‍্যাব মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ-আল মামুন।

সোমবার (১২ সেপ্টেম্বর) বিকেলে গণমাধ্যমে পাঠানো শোক বার্তায় র‍্যাব ডিজি বলেন, সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি। ১৯৭১ সালে তিনি মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন। মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ে তিনি কলকাতা গোবরা নার্সিং ক্যাম্পের প্রতিষ্ঠাতা পরিচালক ছিলেন। মহান মুক্তিযুদ্ধে তার অসামান্য অবদান জাতি চিরদিন শ্রদ্ধার সঙ্গে কৃতজ্ঞচিত্তে স্মরণ করবে।

শোক বার্তায় র‍্যাব ডিজি আরও বলেন, জাতীয় সংসদের উপনেতা হিসেবে দায়িত্ব পালনকালীন দেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। তিনি তার রাজনৈতিক প্রজ্ঞা ও মেধা দিয়ে দেশের সকল গণতান্ত্রিক আন্দোলন-সংগ্রামে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। তার মৃত্যুতে বাংলাদেশ একজন বর্ষীয়ান রাজনীতিবিদকে হারাল। রাজনৈতিক অঙ্গনে যে শূন্যতা তৈরি হলো তা পূরণ হওয়ার নয়। আমি মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। একই সঙ্গে তার শোকসন্তপ্ত পরিবার ও গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি।

উল্লেখ্য, রোববার (১১ সেপ্টেম্বর) রাত ১১ টা ৪০ মিনিটে ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন জাতীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৭ বছর।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top