• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


‘মহীনের ঘোড়াগুলি’র তাপসের চিকিৎসায় বাংলাদেশে কনসার্ট

রাজিউর রেহমান | প্রকাশিত: ২১ জুন ২০২৩, ০০:০৮

ছবি: সংগৃহীত

মহীনের ঘোড়াগুলি সত্তর দশকের জনপ্রিয় বাংলা ব্যান্ড। কলকাতার হলেও তাদের গানের প্রভাব আর জনপ্রিয়তা বাংলাদেশেও কোনো অংশেই কম না। ব্যান্ডটির অন্যতম সদস্য তাপস বাপী দাস বেশ কিছুদিন ধরে লড়ছেন ক্যান্সারের সঙ্গে।

তার চিকিৎসার সহায়তায় এবার মহীনের ঘোড়াগুলির ভক্ত বাংলাদেশি শিল্পীরা নিজেদের উদ্যোগে আয়োজন করতে যাচ্ছেন ‘ভালোবাসি জ্যোৎস্নায়’ নামক কনসার্ট। এই কনসার্ট থেকে সংগ্রহীত সব অর্থ ব্যয় করা হবে তাপস বাপী দাসের চিকিৎসায়। এই আয়োজনে প্রত্যেক শিল্পী নিজ উদ্যোগে গান গাইবেন, বাজাবেন মহীনের গানের প্রতি ভালোবাসা আর বাপীদার প্রতি শ্রদ্ধাবোধ থেকে।

‘ভালোবাসি জ্যোৎস্নায়’র কনসার্টে অংশ নিচ্ছেন- অর্ঘ্য, অন্তু দাস, আরমীন মূসা, আসির আরমান, আহনাফ খান অনিক, আহমেদ হাসান সানি, কাকতাল, জয় শাহরিয়ার, তানযীর তুহিন (আভাস), তিলক, দ্যা রেহমান ড্যুও, নাঈম মাহমুদ, প্রবর রিপন (সোনার বাংলা সার্কাস), ফারহান, ফারাহ দিবা তাসনিম, ভাষা, মাঈশা মারিয়াম, মাসুদ হাসান উজ্জ্বল, মিশু (শহরতলী), মুয়ীজ মাহফুজ, মুসা কলিম মুকুল, রাজু (সহজিয়া), রাব্বি (সহজিয়া), রায়হানুল ইসলাম শুভ্র, রাশিদ শরীফ শোয়েব (মেঘদল), রিয়াদ হাসান, রোকসানা আমিন, লাবিক কামাল গৌরব, লিমন, লিসান, সন্ধি, সভ্যতা, সালেকিন, সিনা হাসান (বাংলা ফাইভ), সুহৃদ ও শুভেন্দু দাস শুভ।

কনসার্টের আয়োজক গৌতম কে শুভ জানান, বাপীদা ক্যান্সারের সঙ্গে লড়ছেন অনেকদিন ধরে। পশ্চিমবঙ্গ সরকার তার পাশে দাঁড়িয়েছে। কলকাতার শিল্পীরাও তার জন্য কনসার্ট করে অর্থ সংগ্রহ করছে। এবার আমাদের পালা। আমাদের মনে হয়েছে, বাংলাদেশে আমরা যারা মহীনের গান শুনে বড় হয়েছি তাদেরও কিছু করার দরকার। ভালোবাসার জায়গা থেকেই এই আয়োজন।

জানা গেছে, ১৪ জুলাই কনসার্ট শুরু হবে বিকেল ৪টায়। ইতিমধ্যেই কনসার্টের টিকিট বিক্রি শুরু হয়েছে। টিকিটের মূল্য ধরা হয়েছে ৫০০ টাকা,১০০০ টাকা, ২০০০ টাকা ও ৫০০০ টাকা। এই আয়োজনের সঙ্গে এক হয়ে কাজ করছে ইভেন্টহোলিক, অ্যাকোস্টিকা ও আজব প্রকাশ।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top