• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আজ মার্কিন পর্যবেক্ষক দলের সঙ্গে আ.লীগের বৈঠক

ফারহানা মির্জা | প্রকাশিত: ৯ অক্টোবর ২০২৩, ১০:৪৭

ছবি : সংগৃহিত

ওয়ামী লীগের সঙ্গে বৈঠকে বসতে যাচ্ছে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রাক-নির্বাচন বিষয়ক একটি পর্যবেক্ষক দল। আজ সোমবার (৯ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে রাজধানীর একটি হোটেলে এই বৈঠক শুরু হওয়ার কথা রয়েছে। গেলো শনিবার (৭ অক্টোবর) পর্যবেক্ষক দলটি ঢাকায় আসে।

বিষয়টি নিশ্চিত করে আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাম্মী আহমেদ বলেন, ‘সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে যুক্তরাষ্ট্রের প্রাক-নির্বাচন পর্যবেক্ষণ মিশনের প্রতিনিধিদের সঙ্গে আমাদের বৈঠক হবে।’

পর্যবেক্ষক দলটির সঙ্গে বৈঠকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের নেতৃত্বে পাঁচ থেকে ছয়জনের একটি দল থাকবে। তবে, কে কে থাকছেন তা নিশ্চিত করেনি আওয়ামী লীগ।

জানা যায়, এক সপ্তাহের জন্য বাংলাদেশে এসেছে যুক্তরাষ্ট্রের প্রাক-নির্বাচনবিষয়ক একটি পর্যবেক্ষক দল। দেশটির অর্থায়নে পরিচালিত ইন্টারন্যাশনাল রিপাবলিকান ইনস্টিটিউট (আইআরআই) ও ন্যাশনাল ডেমোক্র্যাটিক ইনস্টিটিউটের (এনডিআই) প্রতিনিধি দলটি শনিবার থেকে সোমবার (১৩ অক্টোবর) ঢাকায় অবস্থান করবে।

সেসময় দেশের বিভিন্ন রাজনৈতিক দলের সঙ্গে বৈঠক করবে প্রতিনিধি দলটি। এরই মধ্যে ক্ষমতাসীন আওয়ামী লীগকে বিষয়টি জানানো হয়েছে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top