• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নির্বাচন নিয়ে আ.লীগের সঙ্গে কী কথা হয়েছে, জানালেন চুন্নু

রায়হান রাজীব | প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০২৩, ১৭:১৫

ছবি: সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন দলের সঙ্গে জাতীয় পার্টি আসন বণ্টনের প্রয়োজনীয়তা দেখছে না বলে জানিয়েছেন দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু। তিনি জানান, সুষ্ঠু নির্বাচন নিয়ে তার দল এখনো দ্বিধায় আছে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দুপুরে রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

জাপা মহাসচিব বলেন, ‌‌আমাদের মাঝে বিভিন্ন বিষয়ে ভালো আলোচনা হয়েছে। আওয়ামী লীগের পক্ষ থেকে ভালো মনোভাব আছে। তবে এখনো সুষ্ঠু নির্বাচন নিয়ে ভয় আছে। সারাদেশের মানুষ ভোট দিতে পারলে ৯১ সালের মতো নীরব বিপ্লব হয়ে যেতে পারে। আমরা বিশ্বাস করি এবার জাতীয় পার্টির সঙ্গে আওয়ামী লীগের প্রতিদ্বন্দ্বিতা হবে।

এদেশে আওয়ামী লীগের থেকে এন্টি আওয়ামী লীগের ভোট বেশি উল্লেখ করে মুজিবুল হক চুন্নু বলেন, নির্বাচনে যদি ভোটাররা আসতে পারে, নীরব ভোট বিপ্লব হবে। আওয়ামী লীগ দল যদি গণতান্ত্রিক দল হয়, তাহলে তারা সুষ্ঠু নির্বাচন দেবে।

তিনি আরও বলেন, নির্বাচন বর্জন করা জাতীয় পার্টির ইতিহাসে কম। আমরা বুঝি গণতান্ত্রিক ধারাকে বজায় রাখতে হলে নির্বাচন জরুরি। তবে নির্বাচনে ভোটাররা ভোট দিতে পারলে জাতীয় পার্টি ভালো করবে। আওয়ামী লীগকে বলেছি নির্বাচন কমিশনকে সাহায্য করতে। তারা আমাদের আশ্বস্ত করেছেন সুষ্ঠু ভোটের বিষয়ে।

সংবাদ স‌ম্মেল‌নে জাপার কো-‌চেয়ারম্যান এ‌বিএম রুহুল আ‌মিন হাওলাদার, কাজী ফি‌রোজ র‌শিদসহ জ্যেষ্ঠ নেতারা উপস্থিত ছিলেন।

গতকাল বুধবার রাতে আওয়ামী লীগের সঙ্গে বৈঠক করে জাতীয় পার্টির নেতারা। এতে মহাসচিবসহ উপস্থিত ছিলেন পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান আনিসুল ইসলাম মাহমুদ। আর আওয়ামী লীগের পক্ষে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top