• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নির্বাচন বর্জন করুন, একসঙ্গে রুখে দাঁড়ান।

নির্বাচন বর্জনের লিফলেট বিতরণ করে যা বললেন রিজভী

রায়হান রাজীব | প্রকাশিত: ৩ জানুয়ারী ২০২৪, ১৪:৫৬

ছবি: সংগৃহীত

একতরফা নির্বাচন দেশটাকে ভয়ানক পরিণতির দিকে নিয়ে যাচ্ছে মন্তব্য করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আওয়ামী লীগ সরকার আরও বেশি টাকা লুট করতে, বিদেশে টাকা পাচার করতে আবারো একতরফা নির্বাচন করতে চায়। তারা চায় বাংলাদেশকে আরও লুটপাট করতে। দেশ জাহান্নামে যাক, জনগণ জাহান্নামে যাক তাতে তাদের কিছু যায় আসে না।

নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলন সফল করতে বুধবার (৩ জানুয়ারি) সকালে রাজধানীর মতিঝিলে লিফলেট বিতরণ ও গণসংযোগ শেষে তিনি এ কথা বলেন।

রিজভী বলেন, আপনারা দেখেছেন একজন এমপি বাংলাদেশ থেকে টাকা লুট করে ইংল্যান্ডে কীভাবে পাচার করেছে। তারা এরকম পাচার করতে চায়, ব্যাংক ডাকতি করে জনগণের টাকা লুট করতে চায়। টাকা লুট ও পাচার করে আরও বেশি সুখে থাকতে চায়। দেশ জাহান্নামে যাক, জনগণ জাহান্নামে যাক, তাতে তাদের কিছু যায় আসে না।

বিএনপি নেতা আরও বলেন, অবৈধ সরকার জোর করে একতরফা নির্বাচন করে দেশটাকে জাহান্নামের দিকে নিয়ে যাচ্ছে। দেশে কোনো নির্বাচন নেই, এখানে জনগণের কোনো ভোটাধিকার নেই, জনগণের কথা বলার স্বাধীনতা নেই। এটি কোনো নির্বাচন নয়, এটি জনগণের সঙ্গে প্রতারণা মাত্র। আপনারা ভোটকেন্দ্রে যাবেন না। নির্বাচন বর্জন করুন, একসঙ্গে রুখে দাঁড়ান।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top