• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


অবৈধ বাংলাদেশিদের বৈধ করতে যুক্তরাষ্ট্রের প্রতি আহ্বান

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১৭:০৬

অবৈধ বাংলাদেশিদের বৈধ করতে যুক্তরাষ্ট্রের প্রতি আহ্বান

মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাসরত বৈধ কাগজপত্রবিহীন বাংলাদেশিদের বৈধ করার জন্য দেশটির নতুন সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার মার্কিন কংগ্রেসওমেন গ্রেস মেংয়ের (ডেমোক্র্যাট, নিউইয়র্ক) সঙ্গে বৈঠককালে এ আহ্বান জানান মোমেন।

বৈঠকে তারা পারস্পরিক রাজনৈতিক ও অর্থনৈতিক সম্পর্ক আরও উন্নয়নের উপায় নিয়ে আলোচনা করেন।

মার্কিন কংগ্রেসওমেন গ্রেস মেং নিউইয়র্কের বিপুল সংখ্যক বাংলাদেশি ভোটারের প্রতিনিধিত্ব করেন এবং তিনি মার্কিন কংগ্রেসে সবসময় বাংলাদেশ ককাসের একজন সক্রিয় সদস্য।

অভিবাসন ইস্যুতে বাইডেন প্রশাসনের উদার নীতির প্রশংসা করে পররাষ্ট্রমন্ত্রী নতুন মার্কিন সরকারের কাছে বিষয়টি উত্থাপন করে যুক্তরাষ্ট্রে অবস্থানরত বৈধ কাগজপত্রবিহীন বাংলাদেশিদের বৈধকরণের প্রচেষ্টা চালানোর জন্য কংগ্রেসওম্যান গ্রেস মেংকে অনুরোধ জানান তিনি।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top