• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


টিকা নিতে নাম রেজিস্ট্রেশন বাধ্যতামূলক

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১১ মার্চ ২০২১, ২০:১৫

টিকা নিতে নাম রেজিস্ট্রেশন বাধ্যতামূলক

করোনা টিকা নেওয়ার জন্য সবার নাম রেজিস্ট্রেশন বাধ্যতামূলক। বৃহস্পতিবার পাঁচটি বিভাগের আওতাধীন ২০টি জেলার ৭০টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থাপিত ‘কমিউনিটি ভিশন সেন্টার’ কার্যক্রমের উদ্বোধনের সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, প্রান্তিক মানুষ যাতে বিনামূল্যে চোখের চিকিৎসা পায় সেজন্য এই প্রকল্প নেয়া হয়েছে। পর্যায়ক্রমে সব উপজেলায় ‘কমিউনিটি ভিশন সেন্টার’ চালু করা হবে।

রংপুরের পীরগঞ্জ উপজেলায় কমিউনিটি ভিশন সেন্টারের উদ্বোধনকালে স্থানীয়দের সঙ্গে মত বিনিময়ের সময় কিছুটা রশিকতা করেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, শ্বশুর বাড়ি বলে কথা। কাজেই একটু বেশি কথা শুনতেই হয়। করোনার ঝামেলা চলে গেলে আবার আসবো। গণভবন থেকে ভিডিও কনফারেন্সে হাস্যজ্জ্বল ছলে এমন কথা বলেন রংপুরের পুত্রবধূ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top