• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সরকারের কাজ ফেলে রাখলে ঠিকাদারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ২২ এপ্রিল ২০২১, ২০:৫৬

সরকারের কাজ ফেলে রাখলে ঠিকাদারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গোপালগঞ্জ জেলার চলমান উন্নয়নমূলক কাজ যথা সময়ে শেষ করতে হবে। যেসব ঠিকাদার কাজ না করে দীর্ঘদিন ফেলে রেখে সরকারের উন্নয়নমূলক কাজ বাঁধাগ্রস্ত করছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে হবে। ওই সমস্ত কাজে যেসব প্রকৌশলী কাজ করছেন তাদেরকেও জবাবদিহির আওতায় আনার নির্দেশ দেন মন্ত্রী।

আজ বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকাল ১১ টায় ভার্চুয়ালি যুক্ত থেকে সড়ক ও জনপথ বিভাগ, গোপালগঞ্জ জোনের আওতাধীন চলমান বিভিন্ন উন্নয়ন ও রক্ষণাবেক্ষণ কাজের অগ্রগতি নিয়ে মিটিং চলাকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দক্ষিণ-পশ্চিমাঞ্চলের স্বপ্নের কালনা সেতুর কাজ পদ্মা সেতুর আগেই শেষ করতে হবে। তা না হলে দক্ষিণাঞ্চলের মানুষ পদ্মা সেতুর যে সুফল তা ভোগ করতে পারবে না। গোপালগঞ্জে আরো যেসব উন্নয়ন মূলক কাজ রয়েছে তা যথাসময়ের মধ্যে শেষ করার জন্যও নির্দেশ দেন তিনি।

ওবায়দুল কাদের আরো বলেন, এছাড়া মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেন, গোপালগঞ্জ-টুঙ্গি-পাড়া সড়কটি সব সময় সচল রাখতে হবে। জাতির পিতার সমাধিতে দেশী-বিদেশী পর্যটকেরা সবসময় পরিদর্শনে এসে থাকেন, আর তাই এই সড়কটির দিকে সব সময় নজর রাখতে হবে।

এসময় ভাচুয়ালিভাবে ঢাকা থেকে সড়ক ও জনপথ বিভাগের প্রধান প্রকৌশলী মোঃ: আব্দুস সবুর, অতিরিক্ত সচিব মোঃ: আব্দুল মালেক, অতিরিক্ত প্রধান প্রকৌশলী একেএম মনির হোসেন পাঠান সংযুক্ত ছিলেন।

গোপালগঞ্জ জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ: সুরুজ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত এ পর্যালোচনা সভায় গোপালগঞ্জে তত্বাবধায়ক প্রকৌশলী জাহাঙ্গীর হোসেন, ফরিদপুর সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আহসান উদ্দীন আহম্মেদ, গোপালগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ: জাহিদ হোসেন, উপ-বিভাগীয় প্রকৌশলী কুমারেশ বিশ্বাস উপস্থিত ছিলেন।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top