• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


তিন বছর পর খুলছে মালয়েশিয়ার শ্রমবাজার, সমঝোতা সই আজ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২১, ২২:১০

তিন বছর পর খুলছে মালয়েশিয়ার শ্রমবাজার, সমঝোতা সই আজ

প্রায় তিন বছর বন্ধ থাকার পর আবারো উন্মুক্ত হতে যাচ্ছে মালয়েশিয়ার শ্রমবাজার। এ বিষয়ে স্থানীয় সময় রবিবার (১৯ ডিসেম্বর) দুপুর ১২টায় পুত্রজায়ায় বাংলাদেশের সঙ্গে সমঝোতা চুক্তি (এমওইউ) সই হওয়ার কথা রয়েছে।

আর এই সমঝোতা চুক্তি সই করতে রবিবার ভোর ৫টায় মালয়েশিয়ায় পৌঁছেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ। তাকে স্বাগত জানাতে রাত থেকে মালয়েশিয়া বিমানবন্দরে অপেক্ষমান ছিলেন দেশটিতে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মো. গোলাম সারোয়ার, শ্রম কাউন্সিলর মো. জহিরুল ইসলাম, শ্রম কাউন্সিলর (দ্বিতীয়) মো. হেদায়েতুল ইসলাম মন্ডল ও মালয়েশিয়া আওয়ামী লীগের ও কমিউনিটি নেতারা।

দুই দেশের সংশ্লিষ্ট মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, মালয়েশিয়ার পক্ষে দেশটির মানবসম্পদমন্ত্রী দাতুক সেরি এম সারাভানান এবং বাংলাদেশের পক্ষে প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান আহমদ সই করবেন চুক্তিতে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top