বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কাতারে ফরিদগঞ্জ এসোসিয়েশনের আত্মপ্রকাশ

কাতার থেকে | প্রকাশিত: ৮ জানুয়ারী ২০২১, ২০:৫১

ছবি: নিউজফ্ল্যাশ৭১

কাতারস্থ চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার প্রবাসীদের সমন্বয়ে গঠিত ফরিদগঞ্জ এসোসিয়েশন আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশ করেছে।

শনিবার (২ জানুয়ারি) রাজধানী দোহারে একটি হোটেলে জাহাঙ্গীর আলম ভূঁইয়াকে সভাপতি, মোহাম্মদ জসিমউদ্দিনকে সাধারণ সম্পাদক, মোহাম্মদ জাহিদুল ইসলাম সবুজকে যুগ্ম-সাধারণ সম্পাদক ও মোহাম্মদ রাসেল খান টিটুকে সাংগঠনিক সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাতারের বিশিষ্ট ব্যবসায়ী ও ফরিদগঞ্জ থেকে এম.পি. মনোনয়ন প্রত্যাশী সি.আই.পি জালাল আহমদ।

ওমর ফারুকের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন এসোসিয়েশনের নাম প্রস্তাব খায়রুল আলম সাগর, জি.এস. মামুন, মো: আল আমিন খান, মো: নজরুল,মানিক পাটোয়ারী,মুমিন হোসেন,আবদুর রব খোকন,শাখাওয়াত হোসেন ও গাজী সেলিম।

নব নির্বাচিত সভাপতি জাহাঙ্গীর আলম ভূঁইয়া জানান, পর্যায়ক্রমে সকল ইউনিয়নের উৎসাহী নেতৃবৃন্দকে নিয়েই এর পূর্নাঙ্গ কমিটি গঠন করা হবে। সভাপতি নির্বাচিত করায় তিনি ফরিদগঞ্জ প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা জানান।

এনএফ৭১/আরআর/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top