• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কোনাবাড়ীতে আগুন, পুড়ল গুদাম-বসতঘর

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২১, ০২:২৭

কোনাবাড়ীতে আগুন, পুড়ল গুদাম-বসতঘর

গাজীপুর মহানগরের কোনাবাড়ী পারিজাত আমতলায় আগুনে পুড়ে গেছে একটি গার্মেন্টস এক্সেসরিজের দোকান ও গোডাউনসহ কয়েকটি বসতঘর। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুর সোয়া ১টার দিকে রমজান আলীর বন্ধ থাকা দোকান থেকে আগুনের সূত্রপাত হয়।

মুহূর্তেই আগুন পাশে থাকা একটি গোডাউনসহ কয়েকটি বসতঘরে ছড়িয়ে পড়ে। প্রথমে এলাকাবাসী পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিটের প্রায় আধ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

কাশিমপুরের ডিবিএল ফায়ার সার্ভিস কর্মকর্তা মিরাজুল ইসলাম জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিটের প্রায় আধাঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তাৎক্ষণিক আগুন লাগার কারণ ও ক্ষতির পরিমাণ জানা সম্ভব হয়নি।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top