• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


র‍্যাবের সংবাদ সম্মেলন

ঘরে থেকে 'থার্টি ফার্স্ট' উদযাপন করুন: র‍্যাব

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২০, ২১:২৩

ফাইল ছবি

মহামারি করোনা পরিস্থিতিতে সকলকে নিজ নিজ ঘরে থেকে ইংরেজি নতুন বছর ও 'থার্টি ফার্স্ট নাইট' উদযাপনের আহ্বান জানিয়েছেন র‍্যাবের গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ।

রোববার (২৭ ডিসেম্বর) দুপুরে র‍্যাব সদরদপ্তরে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান তিনি।

সংবাদ সম্মেলনে তিনি জানান, আসন্ন ইংরেজি নববর্ষ ও 'থার্টি ফার্স্ট নাইট' কে কেন্দ্র করে ঢাকায় কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। এছাড়া সারাদেশে ইংরেজি নববর্ষকে কেন্দ্র করে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। তারপরও করোনা পরিস্থিতির কথা স্মরণ করিয়ে তিনি সকলকে যার যার ঘরে থেকে নতুন বছর ও থার্টি ফার্স্ট নাইট' পালনের আহ্বান জানান।

এনএফ৭১/জেএস/২০২০




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top