• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শনিবার মাঠে নামছে আর্জেন্টিনা

শাকিল খান | প্রকাশিত: ১৩ জুলাই ২০২৩, ১৮:২১

ছবি: সংগৃহীত

আর কিছুদিন পরই পর্দা উঠবে নারী ফুটবল বিশ্বকাপের। অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডে বসবে এবারের নারী বিশ্বকাপ। আগামী ২০ জুলাই থেকে মাঠে গড়াবে নারী বিশ্বকাপের নবম আসর, যার পর্দা নামবে ২০ আগস্ট।

আসন্ন এই বিশ্ব আসরকে সামনে রেখে অনুশীলন চালাচ্ছে আর্জেন্টাইন নারী দল। বিশ্বমঞ্চের এই আসরের আগে প্রীতি ম্যাচে শনিবার (১৫ জুলাই) মাঠে নামবে আকাশি-নীল শিবিরের মেয়েরা।

বিশ্বকাপে অংশগ্রহণের লক্ষ্যে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের উদ্দেশ্যে দেশ ত্যাগের আগে ১৫ জুলাই পেরুর বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা নারী ফুটবল দল। ২৫ হাজার দর্শক ধারণক্ষমতা সম্পন্ন সান নিকোলাস স্টেডিয়ামে এই ম্যাচটি অনুষ্ঠিত হবে। আর্জেন্টিনার একমাত্র এবং সর্বপ্রথম শতভাগ এলইডি টেকনোলজি সম্পন্ন স্টেডিয়াম এটি। শনিবার (১৫ জুলাই) বাংলাদেশ সময় ভোর ৫:৩০ মিনিটে মাঠে নামবে আর্জেন্টিনা।  

বিশ্বকাপে ‘জি’ গ্রুপে রয়েছে আর্জেন্টিনা। এই গ্রুপে তাদের সঙ্গে আরও রয়েছে সুইডেন, ইতালি ও দক্ষিণ আফ্রিকা। গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে ২৪ জুলাই ইতালি নারী দলের বিপক্ষে লড়বে আর্জেন্টাইনরা। অন্যদিকে ২৭ জুলাই আর্জেন্টিনার প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা। এ ছাড়া গ্রুপ পর্বের তৃতীয় ও শেষ ম্যাচে সুইডেনের বিপক্ষে ২ আগস্ট লড়বে আর্জেন্টিনার মেয়েরা।

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top