• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নতুন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত!

রাশেদ রাসেল | প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩৪

ছবি: সংগৃহীত

তিন ফর্মেটেই অধিনায়ক করা হলো নাজমুল হোসেন শান্তকে। এক সময় অফফর্মের কারণে জাতীয় দল থেকেই বাদ পড়তে যাচ্ছিলেন এই ক্রিকেটার। সেই তিনিই এখন নেতৃত্ব দেবেন বাংলাদেশ দলের।

এর মাধ্যমে অধিনায়কত্বের নতুন অধ্যায় শুরু হলো বাংলাদেশর ক্রিকেটে। যদিও বিসিবির প্রথম পছন্দ ছিল সাকিব আল হাসান। টাইগার এই অলরাউন্ডারকে অধিনায়ক করার ইচ্ছে থাকলেও শেষ পর্যন্ত সেই সিদ্ধান্ত থেকে সরে আসতে হয়েছে বোর্ডকে।

পরিচালনা পর্ষদের সভা শেষে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানান, সাকিবের চোখের সমস্যা এখনো রয়েছে। বাঁহাতি এই অলরাউন্ডারের ভোগান্তির জন্য নতুন অধিনায়ক বেছে নিতে হয়েছে বিসিবিকে।



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top