• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ওয়াইবিএফ আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ড্যাফোডিল

রায়হান রাজীব | প্রকাশিত: ১১ মার্চ ২০২৪, ১৬:০০

ছবি: সংগৃহীত

শেষ হলো ওয়াইবিএফ আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেট টুর্নামেন্ট ২০২৪। ফাইনালে গ্রীন ইউনিভার্সিটিকে ৭ উইকেটে হারিয়ে এবারের আসরের চ্যাম্পিয়ন হয়েছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি।

রোববার মিরপুরের কালশি মাঠে অনুষ্ঠিত হয় খেলা। ফাইনালে শুরুতে ব্যাট করতে নেমে নির্ধারিত ৭ ওভারে ৪৬ রান সংগ্রহ করে গ্রীন ইউনিভার্সিটি। জবাবে ব্যাট করতে নেমে ১ ওভার বাকি থাকতেই ৭ উইকেট হাতে রেখে সেই রান টপকে যায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি।

ম্যাচে দুর্দান্ত পারফর্ম করায় ম্যাচ সেরার পুরস্কার পেয়েছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সালমান হোসাইন। টুর্নামেন্ট সেরাও হয়েছে একই দলের ওয়ারি হোসাইন।

টুর্নামেন্টে অংশগ্রহণ করে মোট ১২টি বিশ্ববিদ্যালয়। তৃতীয় স্থান অর্জন করেছে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। প্রথম পুরষ্কার হিসেবে ছিল নগদ ৮ হাজার টাকা ও ট্রফি। দ্বিতীয় পুরষ্কার হিসেবে ছিল নগদ ৪ হাজার টাকা ও ট্রফি। আর তৃতীয় পুরষ্কার হিসেবে ছিল নগদ ২ হাজার টাকা ও ট্রফি।



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top