• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মেসির গোলে জিতল মায়ামি! চোটও পেলেন এই ম্যাচে

রাশেদ রাসেল | প্রকাশিত: ১৪ মার্চ ২০২৪, ১৫:০৮

ছবি: সংগৃহীত

ম্যাচের ৫০ মিনিটেই মাঠ ছেড়ে যাচ্ছেন লিওনেল মেসি। এমন দৃশ্য এর আগে দেখেছেন কি না বলা মুশকিল। সেটাই হয়েছে আজ ভোরে কনকাকাফ চ্যাম্পিয়নশিপের শেষ ষোলোর ম্যাচে ন্যাশভিলের বিপক্ষে। তবে যতক্ষণে মাঠ ছাড়ছিলেন তার আগেই ম্যাচের ভাগ্য লিখে ফেলেছিলেন আর্জেন্টাইন কিংবদন্তি।

নিজে গোল করার সঙ্গে সতীর্থকে দিয়ে করিয়েছেন আরেকটি গোল। সুবাদে টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেছে ইন্টার মায়ামি।

প্রথম লেগ ২-২ গোলে ড্র হওয়ায় আজ জয়ের বিকল্প ছিল না মায়ামির সামনে। সেই ম্যাচই মায়ামি জিতে নিয়েছে ৩-১ গোলে।

ম্যাচের অষ্টম মিনিটে লুইস সুয়ারেসের গোল এগিয়ে দেয় মায়ামিকে। এই গোলে সহায়তা করেছেন মেসি। ২৩ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মেসি। এরপর ডান পায়ের পেশিতে অস্বস্তি বোধ করায় ৫০ মিনিটে তাকে তুলে নেওয়া হয়।

তার বদলি নামা রবার্ট টেইলর ৬৩ মিনিটে মায়ামির ব্যবধান আরো বাড়ান। আর শেষ মুহূর্তে ন্যাশভিলের হারের ব্যবধান কমান স্যাম সারিজ। ম্যাচের পর মেসির চোটের ব্যাপারে মায়ামি কোচ জেরার্দো মার্তিনো বলেছেন,'মেসির ডানপায়ের পেশিতে সমস্যা রয়েছে। আমরা কোনো ঝুঁকি নিতে চাইনি। এই সমস্যা তাকে অস্বস্তিতে ফেলছিল, এ জন্যই মাঠ থেকে তুলে নিয়েছি।

পরের ম্যাচে হয়তো তাঁকে পাওয়া যাবে না। পরীক্ষা-নিরীক্ষার পর দেখা যাক কেমন অনুভব করে।'



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top