• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


টাইগারদের আজ চাই ৭ উইকেট

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ৭ ফেব্রুয়ারী ২০২১, ১৫:৫২

টাইগারদের আজ চাই ৭ উইকেট

চট্টগ্রাম টেস্টের ৫ম ও শেষ দিনের খেলা শুরু হয়েছে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এই টেস্টে জয়ের জন্য বাংলাদেশের চাই ৭ উইকেট। ৩৯৫ রানের লক্ষ্যে ব্যাট করছে ওয়েস্ট ইন্ডিজ। ৩ উইকেটে ১১০ রান নিয়ে দিন শুরু করেছে ক্যারিবিয়ানরা। ক্রিজে আছেন এনক্রুমা বোনার ও কাইল মায়ার্স।

সংক্ষিপ্ত স্কোর: প্রথম ইনিংস- বাংলাদেশ: ৪৩০, ওয়েস্ট ইন্ডিজ: ২৫৯; দ্বিতীয় ইনিংস- বাংলাদেশ: ২২৩/৮, দ্বিতীয় ইনিংস-ওয়েস্ট ইন্ডিজ: ৪০ ওভারে ১১০/৩ ( বোনার ১৫*, মায়ার্স ৩৭* )

ইতিহাস গড়তে হবে উইন্ডিজকে

প্রথম ইনিংসে বাংলাদেশ ৪৩০ রান করে। জবাবে প্রথম ইনিংসে উইন্ডিজ ২৫৯ রানে অলআউট হয়ে যায়। ১৭১ রানে এগিয়ে থেকে এগিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করতে নেমে বাংলাদেশ ২২৩ রানে ইনিংস ঘোষণা করে। উইন্ডিজের সামনে লক্ষ্য দাঁড়ায় ৩৯৫।

৩৯৫ রান তাড়া করে জয়ের জন্য ইতিহাস গড়তে হবে ওয়েস্ট ইন্ডিজকে। এর আগে মাত্র চারবার ৩৯৪ রানের বেশি রান তাড়া করে জয়ের ঘটনা ঘটেছে। সর্বোচ্চ ৪১৭ রান তাড়া করে জয়ের রেকর্ড অবশ্য এই ওয়েস্ট ইন্ডিজে দখলে। ২০০৩ সালে অস্ট্রেলিয়ার বিপক্ষে ক্যারিবিয়ানরা ইতিহাস গড়ে। তবে ওই ওয়েস্ট ইন্ডিজ ও এই ওয়েস্ট ইান্ডিজের ভেতরে আকাশ-পাতাল ব্যবধান।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top