• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মমতার ভাগ্য জানা যাবে রবিবার

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ১ অক্টোবর ২০২১, ১৮:৫০

মমতার ভাগ্য জানা যাবে রবিবার

নির্বিঘ্নে পশ্চিমবঙ্গের তিন আসনের উপনির্বাচন শেষ হলো। এখন ভোটগণনা ও ফল ঘোষণার অপেক্ষা। আর তার জন্য রবিবার (৩ অক্টোবর) পর্যন্ত অপেক্ষা করতে হবে।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, রাজ্যের তিন আসনে উপনির্বাচন নির্বিঘ্নে হলেও ভবানীপুরে ভোটার উপস্থিতি হতাশ করেছে তৃণমূল কংগ্রেসকে। শমসেরগঞ্জ ও জঙ্গিপুরে প্রায় ৮০ শতাংশ ভোট পড়লেও ভবানীপুরে এর হার ৬০ শতাংশ পেরোবে কিনা সন্দেহ।

সিইও কার্যালয়ের সূত্রে জানা গেছে, এদিন নির্বাচন কমিশনে মোট অভিযোগ জমা পড়েছে ২০টি। তার মধ্যে ভবানীপুর থেকে গেছে ১২টি, শমসেরগঞ্জ থেকে আটটি। তবে জঙ্গিপুর থেকে আসেনি কোনো অভিযোগ।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top