মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পর্যটকদের জন্য খুলছে ইসরায়েল

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২১, ০১:০০

পর্যটকদের জন্য খুলছে ইসরায়েল

ভ্যাকসিনের দুই ডোজ গ্রহণ করেছেন এমন পর্যটকদের জন্য দুয়ার খুলে দিচ্ছে ইসরায়েল। ১ নভেম্বর থেকে ভ্যাকসিন নেওয়া বিভিন্ন দেশের পর্যটকরা ইসরায়েলে ভ্রমণের অনুমতি পাবেন বলে নিশ্চিত করেছে দেশটির সরকার।

ইসরায়েলি সরকারের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে যে, ভ্যাকসিন নিয়েছেন এমন যে কোনো দেশের পর্যটক ইসরায়েলে ভ্রমণের অনুমতি পাবেন। তবে ভ্যাকসিনের সার্টিফিকেট হতে হবে ছয় মাসের কম সময়ের। এছাড়া নিজ নিজ দেশ ত্যাগের আগে এবং ইসরায়েলে প্রবেশের পর ভ্রমণকারীদের অবশ্যই করাতে হবে করোনাভাইরাসের পরীক্ষা এবং দেখাতে হবে নেগেটিভ রিপোর্ট।

দেশটিতে আগস্টের শেষে এবং সেপ্টেম্বরের শুরুতে দৈনিক সংক্রমণে ১০ হাজারের বেশি শনাক্ত হয়েছে। তবে গেল কয়েক সপ্তাহে আবারও কমতে শুরু করেছে সংক্রমণ। সে কারণেই গেল সপ্তাহে, সীমান্তে বিধিনিষেধ তুলে নেওয়া হবে বলে ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী নাফতালি বেনেট।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top