• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মেক্সিকোতে সড়ক দুর্ঘটনায় নিহত ১৯, আহত ৩

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ৭ নভেম্বর ২০২১, ২৩:২৬

মেক্সিকোতে সড়ক দুর্ঘটনায় নিহত ১৯, আহত ৩

উত্তর আমেরিকার দেশ মেক্সিকোতে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ১৯ জনের প্রাণহানি ঘটেছে। আহত হয়েছেন আরও তিনজন।

শনিবার (৬ নভেম্বর) স্থানীয় সময় বিকালে দেশটির একটি মহাসড়কে ভয়াবহ এই সড়ক দুর্ঘটনার ঘটনাটি ঘটে বলে জানিয়েছে দেশটির স্থানীয় কর্তৃপক্ষ।

বার্তা সংস্থা এএফপি জানিয়েছে, শনিবার দুপুরের দিকে মেক্সিকো সিটি-পুয়েবলা মহাসড়কের একটি টোল বুথে টোল দেওয়ার জন্য বেশ কয়েকটি গাড়ি দাঁড়িয়েছিল। এ সময় সেখানে পেছন থেকে একটি কার্গো ট্রাক সজোরে গাড়িগুলোকে ধাক্কা দেয়। এরপর বেশ কয়েকটি গাড়িতে আগুন ধরে যায়। এতেই ওই হতাহতের ঘটনাটি ঘটে।

দুর্ঘটনায় ১৯ জনের প্রাণহানি এবং আরও তিনজন আহত হয়েছেন। দুর্ঘটনার পর আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। পরবর্তীতে উদ্ধার তৎপরতা শুরু করে জরুরি বিভাগের কর্মীরা।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top