• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মেক্সিকোতে বাস দুর্ঘটনায় ১৯ জন নিহত, আহত ৩২

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২১, ০১:৩১

মেক্সিকোতে বাস দুর্ঘটনায় ১৯ জন নিহত, আহত ৩২

মেক্সিকোতে একটি ভয়াবহ বাস দুর্ঘটনায় ১৯ জন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন আরও ৩২ জন। শুক্রবার (২৬ নভেম্বর) মেক্সিকোর দক্ষিণ-পশ্চিমে অবস্থিত জোকিসিংগো শহরের একটি মহাসড়কে স্থানীয় সময় ওই দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, রোমান ক্যাথলিক তীর্থযাত্রীদের বহনকারী বাসটি চালমা প্রদেশের দিকে যাচ্ছিল। পথিমধ্যে নিয়ন্ত্রণ হারান চালক। বাসটি ধাক্কা দেয় রাস্তার পাশের একটি ভবনের সাথে। এতে ঘটনাস্থলেই চালকসহ মারা যান অনেকে। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরও বেশ কয়েকজন। আশঙ্কাজনক অবস্থা বেশ কয়েকজনের।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে আরও জানানো হয়েছে, দুই শিশুসহ আহত ছয়জনকে তলুকার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের ওই অঞ্চলের বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়েছে। যাদের মধ্যে নারী ও শিশুও রয়েছে। তাদের কারও কারও হাড় ভেঙে গেছে, কেউ এখনও ট্রমার মধ্যে আছেন।

দুর্ঘটনার পরপরই ঘটনাস্থলে ছুটে যান উদ্ধারকর্মীরা। মেক্সিকো রাজ্যের জরুরিসেবা বিভাগ ও রেড ক্রসের স্বেচ্ছাসেবীদের সঙ্গে আরও অনেকে উদ্ধার কাজে অংশ নেন।

এনএফ৭১/এমএ/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top