• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মেক্সিকোতে একই পরিবারের ছয় সদস্যকে গুলি করে হত্যা

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ১ ফেব্রুয়ারী ২০২২, ০৩:৫০

মেক্সিকোতে একই পরিবারের ছয় সদস্যকে গুলি করে হত্যা

মেক্সিকোতে একই পরিবারের ছয় সদস্যকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতদের মধ্যে পুরুষ চারজন এবং নারী দুজন।

রোববার (৩০ জানুয়ারি) দেশটির গুয়ানাজুয়াতো প্রদেশের প্রত্যন্ত একটি এলাকায় এই ঘটনা ঘটে। আন্তর্জাতিক গণমাধ্যমের তথ্যমতে, নিহত ওই ছয়জনকে একটি ভবনের মধ্যেই পাওয়া যায় এবং সকলের শরীরেই গুলির চিহ্ন ছিল। নিহতদের মধ্যে একজন শিশু রয়েছে বলে প্রাথমিক খবরে জানা গেলেও পরে তা নিশ্চিত করা হয়নি।

উল্লেখ্য, তেল বিশুদ্ধকরণ শিল্পের কারণে খুই বিখ্যাত গুয়ানাজুয়াতো প্রদেশটি। কিন্তু মাদক কারবারিদের দ্বন্দ্বের কারণে সাম্প্রতিক সময়ে এটি মেক্সিকোর সবচেয়ে সহিংস প্রদেশগুলোর একটি হয়ে উঠেছে। সেখানকার দুটি গ্রুপ মাদক পাচার ও তেল চুরি করাসহ অন্যান্য অপরাধমূলক কর্মকাণ্ডের নিয়ন্ত্রণ নিয়ে দ্বন্দ্বে লিপ্ত।

এনএফ৭১/এনজেএ/২০২২



বিষয়: মেক্সিকো


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top