• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শেষ বল পর্যন্ত লড়াই চালিয়ে যাব: ইমরান খান

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ৮ এপ্রিল ২০২২, ২০:৫০

শেষ বল পর্যন্ত লড়াই চালিয়ে যাব: ইমরান খান

সুপ্রিম কোর্ট ইমরান খানকে আবার অনাস্থা ভোটের মুখোমুখি দাঁড় করিয়ে দিয়েছে। আদালতের সেই রায়ের ঘণ্টা কয়েকের মধ্যে শেষ বল পর্যন্ত লড়াই চালিয়ে যাওয়ার বার্তা দিলেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) রাতে এক টুইট বার্তায় ইমরান লিখেন, দেশের জন্য শেষ বল পর্যন্ত লড়াই করবেন তিনি। তিনি জানিয়েছেন, শুক্রবার জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন। একই সঙ্গে তিনি জানান, শুক্রবার মন্ত্রিসভার বৈঠক ডেকেছেন তিনি। সূত্রের বরাত দিয়ে জিও নিউজের এক খবরে বলা হয়েছে, আদালতের রায়ের আগে আইনজীবী টিমের সঙ্গে বৈঠকে ইমরান বলেছিলেন, আদালয়ের যে কোনো সিদ্ধান্ত মেনে নিতে তিনি রাজি আছেন।

অনাস্থা প্রস্তাব খারিজ এবং ন্যাশনাল অ্যাসেম্বলি ভেঙে দেওয়ার সিদ্ধান্তকে বৃহস্পতিবার অসাংবিধানিক বলে ঘোষণা করে পাক সুপ্রিম কোর্ট। টানা চার দিনের শুনানির পর প্রধান বিচারপতি উমর আটা বান্দিয়ালের নেতৃত্বে গঠিত পাক সুপ্রিম কোর্টের পাঁচ সদস্যের বেঞ্চ এই ঘোষণা করে।

পাশাপাশি ওই বেঞ্চ সিদ্ধান্ত নিয়েছে, শনিবার সকাল সাড়ে ১০টায় ন্যাশনাল অ্যাসেম্বলিতে অনাস্থা ভোটের মুখোমুখি হতে হবে ইমরানকে।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top