• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফিফার ‘লাইট দ্য স্কাই’ গান নিয়ে হাজির বলিউডের নোরা ফাতেহি

রায়হান রাজীব | প্রকাশিত: ২ নভেম্বর ২০২২, ০৬:০১

ফিফার অফিশিয়াল গানে অংশ নেয়া চারজন নারী শিল্পী

আর মাত্র কয়েক দিন পরেই অনুষ্ঠিত হতে যাচ্ছে ফিফা ফুটবল বিশ্বকাপ। এবারে ফুটবলের এই মহাআসর বসতে যাচ্ছে কাতারে। উত্তেজনার পাশাপাশি খেলার আমোদ ছড়াতে প্রতিবারের মতো এবারও প্রকাশ করা হয়েছে বিশ্বকাপের অফিশিয়াল গান। যেটি এখন ঘুরে বেড়াচ্ছে নেট দুনিয়ায়।

ফিফা বিশ্বকাপকে বলা হয় ‘গ্রেটেস্ট শো অন দ্য আর্থ’। চার বছর পার করে আবারও আসতে যাচ্ছে তুমুল উত্তেজনাকর ফুটবলের এ আসর।

এবারের ফুটবল বিশ্বকাপ অনুষ্ঠিত হবে কাতারে। ২০ নভেম্বর আল বায়েত স্টেডিয়ামে হবে উদ্বোধনী অনুষ্ঠান।

খেলার উন্মাদনার পাশাপাশি আয়োজনটিকে আনন্দদায়ক করে তুলতে এবারও প্রকাশ করা হয়েছে অফিশিয়াল সাউন্ডট্র্যাক ‘লাইট দ্য স্কাই’।

বলিউডের নোরা ফাতেহি, আমিরাতের বলকিস, ইরাকি শিল্পী রাহমা রিয়াদ এবং মরক্কোর মানাল বেঞ্চলিখাকে নিয়ে তৈরি হয়েছে সাউন্ডট্র্যাকের ভিডিও। সাউন্ডট্র্যাকটিতে শুধু ইংরেজি ভাষা নয়, মরক্কো, আরবি ও হিন্দি ভাষাও রয়েছে।

ফিফার অফিশিয়াল গানটিতে অংশ নেয়া চারজনই নারী শিল্পী। এ বিষয়টিকে বলকিস নারীর এগিয়ে যাওয়ার সঙ্গে তুলনা করেছেন।

গানটি শেয়ার করে বলকিস ইনস্টাগ্রামে লেখেন, এটি দারুণ একটি মিউজিক ভিডিও, যা নারীর ক্ষমতায়নকে গুরুত্ব দিয়ে নির্মাণ করা হয়েছে।

রাহমা রিয়াদ বলেন, এটি একটি বড় দায়িত্ব। আমি অবশ্যই ফিফাকে ধন্যবাদ জানাই আমাদের মতো তরুণ শিল্পীদের ওপর আস্থা রাখায়। আমরা আমাদের সে দায়িত্ব পালন করেছি। আমি মনে করি আমরা ভালো কাজ করেছি।

এরআগে, ২০১০ সালে শাকিরার ‘ওয়াকা ওয়াকা’ এবং ২০১৪ সালে জেনিফার লোপেজ-পিটবুলের ‘ইউ আর ওয়ান (ওলে ওলে) তুমুল জনপ্রিয়তা পায়।

 

 

 

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top