• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চীনে আবাসিক ভবনে অগ্নিকাণ্ডে নিহত ১০

আন্তর্জাতিক ডেস্ক | প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২২, ২৩:৩৬

চীনে আবাসিক ভবনে অগ্নিকাণ্ডে নিহত ১০

চীনের উত্তরপশ্চিমাঞ্চলীয় জিনজিয়াং অঞ্চলে একটি আবাসিক ভবনে ভয়াবহ আগুনে ১০ জন নিহত ও নয়জন আহত হয়েছেন। শুক্রবার রাষ্ট্রীয় সংবাদমাধ্যম একথা জানিয়েছে। খবর এএফপি’র।

বৃহস্পতিবার রাতে আঞ্চলিক রাজধানী উরুমকিতে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়, যেখানে সন্ধ্যার পর তাপমাত্রা হিমাঙ্কের নিচে নেমে গেছে। আগুন নেভাতে প্রায় তিন ঘণ্টা লেগেছে।

স্থানীয় সরকারের পক্ষ থেকে জানানও হয়, আহতদের সবাই আশঙ্কামুক্ত বলে মনে করা হচ্ছে এবং আগুন লাগার কারণ অনুসন্ধান করা হচ্ছে।

মধ্য চীনের একটি শিল্প বাণিজ্য কোম্পানির কারখানায় অগ্নিকাণ্ডে ৩৮ জন মারা যাওয়ার কয়েক দিন পরই এ দুর্ঘটনা ঘটল। আনিয়াং শহরে ওই আগুন লাগার ঘটনায় চারজনকে আটক করা হয়েছে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top