• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রমজান উপলক্ষে ৬৮০টি পণ্যের দাম কমাল কাতার

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ৬ এপ্রিল ২০২১, ২১:১৫

রমজান উপলক্ষে ৬৮০টি পণ্যের দাম কমাল কাতার

আর কয়েকদিন পর শুরু হবে পবিত্র মাহে রমজান মাস। এই উপলক্ষে ৬৮০টি নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম কমানোর ঘোষণা দিয়েছে কাতার সরকার।

সোমবার (৫ এপ্রিল) কাতারের সংশ্লিষ্ট মন্ত্রণালয় এই ঘোষণা দেয়।

রমজান মাসে সাধারণত খরচ বৃদ্ধি পায়, কিন্তু ওই মাসে ক্রেতারা যাতে কম মূল্যে খাদ্যদ্রব্য কিনতে পারেন সেজন্য দেশটির বড় বড় সুপারমার্কেটের সঙ্গে সমন্বয় করে এমন উদ্যোগ বাস্তবায়ন করছে অর্থ ও শিল্প মন্ত্রণালয়। ফলে এখন থেকে আগামী ৩০ রমজান পর্যন্ত এই দাম কার্যকর থাকবে কাতারের সর্বত্র। এসব পণ্যের মধ্যে রয়েছে চাল, ডাল, দুধ, চিনি, মুরগি, ম্যাকারনিসহ বিভিন্ন পণ্য রয়েছে।

এদিকে তালিকাভুক্ত সব পণ্যের দাম কম রাখা হচ্ছে কিনা তা নিশ্চিত করতে রমজান মাসজুড়েই নিয়মিত অভিযান চালানো হবে বলেও জানিয়েছে মন্ত্রণালয়। দাম কমানো পণ্যের পুরো তালিকা দেখতে ক্লিক করুন।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top