• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গুচ্ছ বি-ইউনিটের ফল নিয়েও অসন্তোষ পরীক্ষার্থীদের

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২১, ০৩:০০

গুচ্ছ বি-ইউনিটের ফল নিয়েও অসন্তোষ পরীক্ষার্থীদের

মঙ্গলবার প্রকাশ হয়েছে গুচ্ছভুক্ত ২০টি বিশ্ববিদ্যালয়ের বি ইউনিটের ভর্তি পরীক্ষার ফল। তবে এ ফল নিয়ে আবারও সংশয় প্রকাশ করেছেন শিক্ষার্থীরা। এর আগে এ-ইউনিটের ফল নিয়েও একই অভিযোগ তোলেন অনেক পরীক্ষার্থী।

তারা বলছেন, আমরা পরীক্ষায় প্রত্যাশিত ফল পাইনি। পরীক্ষা শেষে পাঠ্যবই, প্রাইভেট শিক্ষক, বিভিন্ন কোচিং সেন্টারের মাধ্যমে প্রশ্ন সলভ করে যে নম্বর পাওয়ার কথা ছিল তার চেয়ে অনেক কম নম্বর পাচ্ছেন তারা। অভিযোগ বিবেচনায় নিয়ে ফল পুন:নিরীক্ষার দাবি তোলেন তারা।

এদিকে গুচ্ছ ভর্তি পরীক্ষা আয়োজক কমিটির যুগ্ম আহ্বায়ক ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ শিক্ষার্থীদের এই দাবি ভিত্তিহীন মন্তব্য করে বলেন, ফল আমাদের দেখারও সুযোগ নেই। কম্পিউটারের মাধ্যমেই ফল তৈরি হয়েছে। এক্ষেত্রে ভুলের সুযোগ নেই। তবে শিক্ষার্থীদের দাবি আমরা আমলে নিচ্ছি। তাদের ফল পুন:নিরীক্ষার আবেদনের সুযোগ দেওয়া হবে।


এনএফ৭১/এনজেএ/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top