• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নগদের ৪৭ কোটি টাকা হাতিয়ে নিল সিরাজগঞ্জ শপ ডটকম

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৩ অক্টোবর ২০২১, ০৭:৩৬

দুই দিনে নগদের ৪৭ কোটি টাকা বেহাত

প্রতারণার মাধ্যমে দুই দিনে আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান নগদের ৪৭ কোটি ৪৩ লাখ ১৮ হাজার ৯৬৩ টাকা হাতিয়ে নিয়েছে একটি ই–কমার্স প্রতিষ্ঠান। এ অভিযোগে সিরাজগঞ্জ শপ ডটকম নামের ওই প্রতিষ্ঠানের মালিক জুয়েল রানার (২২) বিরুদ্ধে মামলা করেছে নগদ।

মামলায় নগদ বলেছে, গত ৩০ ও ৩১ আগস্ট সিরাজগঞ্জ শপ ডটকম থেকে বিভিন্ন নগদ অ্যাকাউন্টে গ্রাহকের টাকা ফেরত দেওয়ার জন্য একের পর এক রিফান্ড রিকোয়েস্ট পাঠিয়ে এ টাকা হাতিয়ে নেওয়া হয়েছে। ঘটনাটি জানার পর নগদের পক্ষ থেকে সিরাজগঞ্জে নগদের কয়েক হাজার অ্যাকাউন্টে লেনদেন বন্ধ করে দেওয়া হয়।

যে কয়েকটি অ্যাকাউন্টে গেছে, সেগুলো সিরাজগঞ্জ শপ ডটকমের মালিক জুয়েল রানা এবং তাঁর স্বজনদের। এ ঘটনার পর জুয়েল রানা পলাতক, তাঁর মোবাইল নম্বরও বন্ধ রয়েছে।

রাজধানীর বনানী থানার উপপরিদর্শক (এসআই) বলেছেন, জুয়েল রানাকে খুঁজে বের করার চেষ্টা চলছে। তিনি আরও বলেন, নগদের টাকা আত্মসাতে জড়িত ব্যক্তিদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

এর আগে সিরাজগঞ্জ শপ ডটকম গত ১৪ মার্চ নগদের সঙ্গে একটি চুক্তি করে। সে অনুযায়ী প্রতিষ্ঠানটির পেমেন্ট সার্ভিস প্রোভাইডার হিসেবে কাজ করছিল নগদ।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top