• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মুকসুদপুরে ১৬ ইউনিয়নে ৫৬ জন চেয়ারম্যান প্রার্থীর আওয়ামী লীগের মনোনয়ন পত্র দাখিল

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২১, ২১:৪৩

মুকসুদপুরে ১৬ ইউনিয়নে ৫৬ জন চেয়ারম্যান প্রার্থীর আওয়ামী লীগের মনোনয়ন পত্র দাখিল

দেশজুড়ে অনুষ্ঠিত চলতি ইউপি নির্বাচনের ৪র্থ ধাপে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ১৬ ইউনিয়নে মোট ৫৬জন চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতিকের মনোনয়ন পত্র গ্রহ ও দাখিল করেছেন।

১৫ অক্টোবর শুক্রবার সকাল থেকে ১৬ অক্টোবর শনিরবার বিকাল পর্যন্ত মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে দলীয় নের্তৃবৃন্দর নিকট থেকে নেতা কর্মীরা মনোনয়নপত্র গ্রহণ করেন এবং দাখিল করেন।

নির্বাচনের তফশীল ঘোষনার পর থেকে সমর্থকদের সাথে নিয়ে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগ অফিস চত্বরে হাজির হন প্রার্থীরা। পরে প্রার্থীরা উপজেলা আওয়ামী লীগের নের্তৃবৃন্দের কাছে তাদের মনোনয়ন পত্র দাখিল করেন। ২৮ নভেম্বর মুকসুদপুর উপজেলার ১৬ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়ন পত্র জমা দিতে হবে ২ নভেম্বর মঙ্গলবার ও বাছাই ৪ নভেম্বর বৃহস্পতিবার এবং ১১ নভেম্বর রবিবার মনোনয়নপত্র প্রত্যাহার অনুষ্ঠিত হবে।

মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদার জানান, মুকসুদপুর উপজেলার ১৬ ইউনিয়নের আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে মোট ৫৬ জন চেয়ারম্যান প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতিকে নির্বাচনে অংশগ্রহন করতে দলীয় মনোনয়ন সংগ্রহ করে দাখিল করেছেন।

তৃণমূূল থেকে প্রাপ্ত তালিকা এবং ইউনিয়ন আওয়ামী লীগ কতৃক প্রেরিত মনোনয়ন প্রত্যাশ্যীদের ব্যাপারে সকল প্রার্থীর সাংগঠনিক কর্মকান্ড ও অন্যান্য বিষয়ে বিস্তারিত আলোচনা পর্যালোচনা করা হয়েছে এবং ইউনিয়ন আওয়ামী লীগ কতৃক প্রেরিত তালিকা বাংলাদেশ আওয়ামী লীগের মাননীয় সভাপতির ধানমন্ডি¯’ কার্যালয়ে পরবর্তী ব্যবস্থা গ্রহনের জন্য প্রেরণ করা হবে পরে তারা সর্বসম্মত সিদ্ধান্ত গ্রহণ করবেন।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top