• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


হিলি স্থলবন্দরে আমদানি-রপ্তানি শুরু

হিলি থেকে | প্রকাশিত: ২১ অক্টোবর ২০২১, ১৮:৫৫

হিলি স্থলবন্দরে আমদানি-রপ্তানি শুরু

পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে একদিন বন্ধের পর আবারও শুরু হয়েছে দিনাজপুরের হিলি স্থলবন্দরের আমদানি-রপ্তানিসহ বন্দরে সকল কার্যক্রম।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকালে বিষয়টি নিশ্চিত করে হিলি পানামা পোর্ট লিংকের গণসংযোগ কর্মকর্তা সোহারব হোসেন প্রতাব মল্লিক জানান, বুধবার হযরত মোহাম্মদ (সা.) এর জন্মদিন উপলক্ষে হিলি স্থলবন্দরে আমদানি-রপ্তানিসহ বন্দরে সকল প্রকার কার্যক্রম বন্ধ ছিলো। একদিন বন্ধের পর বৃহস্পতিবার সকাল থেকে আবারও ভারত থেকে পণ্য আমদানি-রপ্তানি শুরু হয়েছে এবং বন্দরের অভ্যন্তরীণ কার্যক্রম স্বাভাবিক হয়েছে।

তিনি আরো জানান, ভারত থেকে পণ্যবাহী ট্রাকগুলো বন্দরে প্রবেশ করছে। তা আবার আনলোড হয়ে দেশি ট্রাকগুলো লোড হয়ে দেশের বিভিন্ন স্থানে ছেড়ে যেতে শুরু করেছে।

এনএফ৭১/এনজেএ/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top