• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


হাওরের দুই মন্ত্রীকে নিয়ে পালন হলো রাষ্ট্রপতির জন্মদিন

কিশোরগঞ্জ থেকে | প্রকাশিত: ২ জানুয়ারী ২০২২, ২৩:৫৫

হাওরের দুই মন্ত্রীকে নিয়ে পালন হলো রাষ্ট্রপতির জন্মদিন

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ৭৯তম জন্মদিন পালন করেছে ঢাকাস্থ ইটনা-মিটামইন–অষ্টগ্রাম সমিতি।

শনিবার (১ জানুয়ারি) রাতে রাজধানীর কাকরাইলে আইডিইবি মিলনায়তনে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বারের উপস্থিতিতে আয়োজন করা হয় আলোচনা সভা। সভায় উপস্থিত ছিলেন রাষ্ট্রপতির ভাই আবদুল হক এবং সমিতির কর্মকর্তাসহ ঢাকায় বসবাসরত ইটনা, মিটামইন ও অষ্ট্রগ্রামসহ বৃহত্তর হাওর অঞ্চলের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে রাষ্ট্রপতি আবদুল হামিদ তার জন্মদিনে প্রিয় এলাকাবাসীর এই আয়োজনে উপস্থিত হয়ে শুভেচ্ছা বিনিময় করেন। রাষ্ট্রপতির শুভেচ্ছা বার্তা শেষ হতেই উল্লাসে ফেটে পড়েন দর্শকরা। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু শ্লোগানে শ্লোগানে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তন আনন্দের মিলনমেলায় রূপ নেয়।

প্রসঙ্গত, রাষ্ট্রপতি আবদুল হামিদ ১৯৪৪ সালের পয়লা জানুয়ারি কিশোরগঞ্জ জেলার মিঠামইন উপজেলার কামালপুর গ্রামে জন্মগ্রহণ করেন।

এনএফ৭১/এনজেএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top