• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্র ও গুলিসহ আটক ৩

টেকনাফ থেকে | প্রকাশিত: ২০ ফেব্রুয়ারী ২০২২, ০২:৪৩

রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্র ও গুলিসহ আটক ৩

কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা ক্যাম্প থেকে বিদেশি অস্ত্র ও গুলিসহ ৩ জনকে আটক করেছে আমর্ড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদস্যরা। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় একটি বিদেশি নাইন এমএম পিস্তল, একটি দেশে তৈরি এলজি ও ৬১ রাউন্ড গুলি।

শনিবার (১৯ ফেব্রুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন ১৬ এপিবিএন এর অধিনায়ক পুলিশ সুপার তারিকুল ইসলাম। আটকরা হলেন, টেকনাফের উনছিপ্রাং ২২ নং ক্যাম্পের সি-ব্লকের মৃত দিল মোহাম্মদের ছেলে হাফেজ শফিক (২৭), ডি ব্লকের কালা মিয়ার ছেলে আমান উল্লাহ (২৬)। বি ব্লকের মৃত সৈয়দুল ইসলামের ছেলে জামাল আহমেদ (৫১)।

এসপি তারিকুল ইসলাম জানান, ‘শুক্রবার বিকেলে টেকনাফের উনছিপ্রাং ২২ নং ক্যাম্পে অভিযান পরিচালনা করে অস্ত্রসহ তাদের আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তারা ইসলাম গ্রুপের সন্ত্রাসী কর্মকান্ডের সঙ্গে সক্রিয় বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এনএফ৭১/এনজেএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top