• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কোটালীপাড়ায় ৬শতাধিক বিশেষ চাহিদা সম্পন্ন শিশু ও দরিদ্র পরিবার পেলো ঈদসামগ্রী

কোটালীপাড়া থেকে | প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২২, ০০:৫১

কোটালীপাড়ায় ৬শতাধিক বিশেষ চাহিদা সম্পন্ন শিশু ও দরিদ্র পরিবার পেলো ঈদসামগ্রী

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে ৬শতাধিক বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের (প্রতিবন্ধী) ও দরিদ্রদের মাঝে ঈদসামগ্রী এবং নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৯ এপ্রিল) উপজেলার বান্দল গ্রামে অবস্থিত মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশন চত্ত্বরে বসে উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সেমাই, চিনি, দুধ, পোলার চালসহ নানা ধরণের ঈদসামগ্রী ও নগদ ৫০০টাকা বিতরণ করেন।

এ সময় পৌর মেয়র হাজী মো: কামাল হোসেন শেখ, কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জিল্লুর রহমান , বীর মক্তিযোদ্ধা লুৎফর রহমান, প্যানেল মেয়র মিজানুর রহমান মিঠু, মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ লাভলু শেখ, শ্রমিক লীগ নেতা বশির বিন সামচুদ্দিনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ বলেন, মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের কর্ণধর মোহাম্মদ লাভলু শেখ একটি ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছেন । এ জন্য তাকে ধন্যবাদ জানাই।
তিনি আরো বলেন, বিশেষ চাহিদা সম্পন্ন শিশুরা এখন আর সমাজের বোঝা নয়। তাদের জন্য বর্তমান সরকার নানা ধরণের উদ্যোগ গ্রহণ করেছেন। এছাড়াও মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের মতো অনেক প্রতিষ্ঠান বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের নিয়ে কাজ করছেন।

পৌর মেয়র হাজী মো: কামাল হোসেন শেখ বলেন, মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশন দীর্ঘদিন ধরে এ উপজেলায় আর্তমানবতার সেবায় কাজ করে আসছে। তাদের কর্মকান্ড প্রশংসার দাবি রাখে। আমি চাইবো সমাজের সকল বিত্তশালীরা যেন এ ভাবে মানবতার সেবায় এগিয়ে আসেন।

মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ লাভলু শেখ বলেন, আমি প্রতিবছরই বিশেষ চাহিদা সম্পন্ন শিশু ও দরিদ্র পরিবারের মাঝে ঈদসামগ্রী বিতরণ করে থাকি। এরই অংশ হিসেবে ৪০০ বিশেষ চাহিদা সম্পন্ন শিশু (প্রতিবন্ধী) ও ২০০ দরিদ্র পরিবারের মাঝে ঈদসামগ্রী বিতরণ করলাম।

এনএফ৭১/এমএ/২০২২

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top