ফকিরহাটে ডাকাতির সাথে জড়িত থাকার সন্দেহে তিনজনকে আটক

বাগেরহাট থেকে | প্রকাশিত: ১৭ জুন ২০২২, ০৯:০২

ফকিরহাটে ডাকাতির সাথে জড়িত থাকার সন্দেহে তিনজনকে আটক

বাগেরহাটের ফকিরহাট উপজেলার লখপুর গ্রামে বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক সচিব মো. মহিবুল হক ও তার চাচাতো ভাই শহিদুল হক সাবুর বাড়িতে ডাকাতির সাথে জড়িত থাকার সন্দেহে তিনজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন উপজেলার ছোট খাজুরা গ্রামের মৃত হযরত আলী শেখের ছেলে মো. ইমরান শেখ (৩৫), জাড়িয়া কাহারডাঙ্গা গ্রামের মৃত আব্দুল মান্নান শেখের ছেলে মো. দেলোয়ার হোসেন (৪৩) এবং ছোট খাজুরা গ্রামের নুর ইসলাম শেখের ছেলে রাকিব শেখ (২৬)।

আটককৃতদের বৃহস্পতিবার (১৬ ‍জুন) বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। এ পর্যন্ত উক্ত মামলায় মোট ৪জন সন্দিগ্ধ আসামীকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানান, আটককৃত মো. ইমরান শেখ কে রূপসা থানার আইচগাতী ক্যাম্পের পুলিশের সহযোগীতায় খুলনা জেলার যুগিহাটী মুচিপাড়া তার শ্বশুর নূর ইসলাম শেখের বাড়ী থেকে ১৫জুন আটক করা হয়। এছাড়া লখপুর ইউনিয়নের জাড়িয়া কাহারডাঙ্গা গ্রাম থেকে মো. দেলোয়ার হোসেন আটক করা হয়। রাকিব শেখ ছোট খাজুরা গ্রামের বাড়ী থেকে আটক করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা মডেল থানার ওসি (তদন্ত) স্বপন কুমার রায় জানান, ০১ জুন রাত অনুমান ৩টার দিকে লখপুর গ্রামের শহিদুল হক সাবুর বসতবাড়ীতে ডাকাতদল প্রবেশ করে পরিবারের সদস্যদের ভয়ভীতি দেখিয়ে নগদ টাকা, স্বর্নালংকার, হাত ঘড়ি ও অন্যান্য জিনিসপত্রসহ ৪লক্ষ ৮০হাজার টাকার মালামাল ডাকাতি করে নিয়ে যায়। এছাড়াও ওই রাতে লখপুর গ্রামে বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক সচিব মো. মহিবুল হকের বাড়িতে ডাকাতদল প্রবেশ করে ঘরের জিনিসপত্র তছনছ করে। তবে সেখান থেকে কিছু নিতে পারেনি বলে পুলিশ জানিয়েছে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top