• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ঢাকা-সিলেট রেল যোগাযোগ স্বাভাবিক

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২০ জুন ২০২২, ০২:১৫

ঢাকা-সিলেট রেল যোগাযোগ স্বাভাবিক

স্টেশন থেকে পানি নেমে যাওয়ায় ঢাকা-সিলেট রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে। দুপুর ১২টা ৫৫ মিনিটের দিকে এই রুটে ট্রেন চলাচল শুরু হয়। এর আগে স্টেশনে বন্যার পানি উঠায় রেল যোগাযোগ বন্ধ রাখা হয়।

রোববার (১৯ জুন) দুপুরে সিলেট রেলওয়ে স্টেশনের স্টেশন ম্যানেজার নুরুল ইসলাম রেল যোগাযোগের বিষয়টি নিশ্চিত করেন।

সিলেট রেলওয়ে স্টেশনের মাস্টার মো. মিজানুর রহমান মিজান বলেন, রোববার দুপুর ২টায় ঢাকা থেকে ছেড়ে আসা পারাবত ট্রেন সিলেট রেলওয়ে স্টেশনের প্লাটফর্মে প্রবেশ করেছে। ট্রেনটি বিকেল ৩টা ৪৫ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে।

তিনি আরও বলেন, এখন রেলস্টেশনে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হয়নি। জেনারেটর দিয়ে কার্যক্রম আপাতত চালানো হচ্ছে।

স্টেশন ম্যানেজার নুরুল ইসলাম বলেন, পাহাড়ি ঢল ও অতি বৃষ্টির কারণে রেললাইন তলিয়ে যাওয়ায় শনিবার সিলেট রেলওয়ে স্টেশন বন্ধ রাখা হয়। তবে পানি নেমে যাওয়ায় রোববার (১৯ জুন) ঢাকার সঙ্গে রেল যোগাযোগ চালু করা হয়েছে।

এর আগে বুধবার থেকে সিলেটে বন্যা পরিস্থিতি সৃষ্টি হয়। বৃহস্পতিবার তা ভয়াবহ রূপ নেয়। এদিন বিকেল থেকে দ্রুত বাড়তে শুরু করে পানি। এতে রেলস্টেশন, বিমানবন্দরসহ নগরের বেশির ভাগ এলাকায় পানি উঠে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top