• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সৈয়দপুর পৌরসভা পরিদর্শন করলেন রংপুর বিভাগীয় কমিশনার

নীলফামারী থেকে | প্রকাশিত: ১ আগষ্ট ২০২২, ০৮:৩৯

সৈয়দপুর পৌরসভা পরিদর্শন করলেন রংপুর বিভাগীয় কমিশনার

নবাগত রংপুর বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলাম নীলফামারীর সৈয়দপুর প্রথম শ্রেণির পৌরসভা পরিদর্শন করেছেন। রোববার (৩১ জুলাই) দুপুর তিনি পৌরসভা পরিদর্শনে আসেন। এ সময় তিনি পৌর আধুনিক কমিউনিটি সেন্টার, পৌরসভার রাস্তাঘাট ড্রেনেজ ব্যবস্থাসহ নানা উন্নয়নমূলক কাজ দেখে খুশি হন। পরে তিনি মেয়রের কক্ষে পৌর মেয়র রাফিকা আকতার জাহান, কাউন্সিলর ও পৌর পরিষদের কর্মকর্তাদের সাথে মত বিনিময় করেন।

বিভাগীয় কমিশনার বলেন, আমি এ বিভাগের দায়িত্বে আসার আগেই সৈয়দপুর বিভিন্ন প্রতিষ্ঠান সম্পর্কে জেনে এসেছি। সৈয়দপুর বিমানবন্দরকে আন্তর্জাতিক মানের বিমানবন্দরে পরিণত করতে বর্তমানে যে বাধা রয়েছে, দেশের সর্ববৃহৎ সৈয়দপুর রেলওয়ে কারখানায় ট্রেনের বগিনির্মাণে জনবল সংকটসহ যে সকল সম্যসা রয়েছে তা দ্রুত সময়ে সমাধানের জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে তুলে ধরা হবে।

বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলাম আরো বলেন, সব সমস্যা ঢাকা বা কেন্দ্রীয়ভাবে সমাধান করা সম্ভব নয়। স্মৃতিসৌধ, কেন্দ্রীয় শহীদ মিনার, যানজট, শহররক্ষা বাধ, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নসহ অন্যান্য সমস্যাগুলো স্থানীয়ভাবে সমাধানের উদ্যোগ নিতে হবে। এ জন্য সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাদের পাশাপাশি এ অঞ্চলের রাজনৈতিক ব্যক্তি ও জনপ্রতিনধিদের সদিচ্ছা নিয়ে এগিয়ে আসা জরুরি।

এর আগে তিনি, নির্মাণাধীন স্মৃতিসৌধ, ডায়াবেটিক হাসপাতাল ও ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে, রেলওয়ে কারখানা পরিদর্শন করেন।
এ সময় উপস্থিত ছিলেন, নীলফামারী জেলা প্রশাসক খন্দকার ইয়াসীর আরেফীন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোখছেদুল মোমিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম হুসাইন, সৈয়দপুর রেলওয়ে কারখানা বিভাবগীয় তত্ত্বাবধায়ক (ডিএস) মো. সাদেকুর রহমান।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top