• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


লক্ষ্মীপুরে বাঁশের বেড়ায় অবরুদ্ধ দুই পরিবার

লক্ষীপুর থেকে | প্রকাশিত: ৩ আগষ্ট ২০২২, ০৮:৫১

লক্ষ্মীপুরে বাঁশের বেড়ায় অবরুদ্ধ দুই পরিবার

লক্ষ্মীপুরে বাঁশের বেড়া দিয়ে চলাচলের রাস্তা বন্ধের পর এবার অবরুদ্ধ দুই পরিবারের উপর হামলার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লেঅজনের বিরুদ্ধে। এ ঘটনায় ৩ নারীকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (২ আগস্ট) দুপুরে সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের ২নং ওয়ার্র্ডের জাগিদার বাড়িতে এ ঘটনা ঘটে। এমন প্রেক্ষাপটে গত দুই দিন ধরে অবরুদ্ধ থাকা দুই পরিবার মানবেতর জীবনযাপন করছেন বলে জানান।

ভুক্তভোগী পরিবার ও স্থানীয়রা জানান, প্রবাসী সালেহ আহম্মেদ ও কৃষক তোফায়েল আহম্মেদের চলাচলের একমাত্র রাস্তা বন্ধ করে বাঁশের বেড়া দিয়ে ঘিরে রেখেছে প্রতিপক্ষ প্রভাবশালী সফিক উল্যাহ চৌধুরী ও দেলুগং। এ অবস্থায় এসব পরিবারের নারী-শিশুরা টানা দুই দিন ধরে অবরুদ্ধ অবস্থায় রয়েছে। বাহিরে থাকা অন্যলোকজন বাড়িতে প্রবেশ করতে না পেরে আত্মীয়স্বজনদের বাসায় অবস্থান করছে। এই অবস্থা থেকে পরিত্রাণ চায় এসব পরিবারের লোকজন। তারা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন। এদিকে অবরুদ্ধের খবর পেয়ে ঘটনাস্থলে যান গণমাধ্যমকর্মীরা। পরে তারা (গণমাধ্যমকর্মীরা) ঘটনাস্থল ত্যাগ করার পরেই দেলু ও তার লোকজন ভুক্তভোগী পরিবারের সদস্য মোবাশে^রাসহ তিনজনকে মারধর করে রক্তাক্ত আহত করে বলে ভুক্তভোগীরা জানান।

অভিযোগের বিষয়ে সফিক উল্যাহ চৌধুরী জানান, তার জমিতে সে বাঁশের বেড়া দিয়েছে। এতে কেউ অবরুদ্ধ হলে করার কিছু নেই।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইমরান হোসেন বলেন, ঘটনাস্থলে তহসিলদার ও ইউপি সদস্যকে পাঠানো হয়েছে। তাদের চলাচলের রাস্তা খুলে দেওয়ার জন্য বলা হয়েছে।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: লক্ষীপুর


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top