• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে প্রার্থী হচ্ছেন রফিকুল ইসলাম

সুনামগঞ্জ থেকে | প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২২, ০৮:২২

সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে প্রার্থী হচ্ছেন রফিকুল ইসলাম

আসন্ন সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে দোয়ারাবাজার উপজেলা থেকে সাধারণ সদস্য পদে নির্বাচনে প্রার্থী হতে ইচ্ছে পোষণ করেছেন দোয়ারাবাজার উপজেলার লক্ষীপুর ইউনিয়নের বক্তারপুর গ্রামের কৃতিসন্তান বিশিষ্ট সমাজসেবক রফিকুল ইসলাম (অবঃআর্মি)। সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে দোয়ারাবাজার উপজেলা থেকে সাধারণ সদস্য পদে নির্বাচন করবেন তিনি।

এবিষয়ে রফিকুল ইসলাম বলেন, আমি জনগণের সেবক হিসেবে থাকতে চাই। মানুষের কল্যাণে জীবনের শেষ দিন পর্যন্ত কাজ করতে চাই। নির্বাচনে উপজেলার সবার সহযোগিতা ও দোয়া চাই। আমি নির্বাচিত হলে দল ও মতের উর্ধ্বে থেকে কাজ করবো। দোয়ারাবাজার উপজেলায় জেলা পরিষদের বিভিন্ন প্রকল্প বাস্তবায়নে সোচ্চার ভুমিকা পালন করবো।

তিনি আরও বলেন, আসন্ন জেলা পরিষদের নির্বাচনে সদস্য পদে বিজয়ী হলে এলাকার অবকাঠামো উন্নয়নে ভুমিকা রাখবো। এলাকার উন্নয়নের স্বার্থেই এই নির্বাচনে অংশ নেয়া। আসন্ন সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে দোয়ারাবাজার উপজেলার সদস্য পদে সকলের দোয়া, সমর্থন ও সহযোগিতা কামনা করছি।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top